রবিবার , ২৩ জুলাই ২০২৩ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে জাতীয় পাবলিক সার্ভিস কমিশন প্রতিষ্ঠা দিবস পালন

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুলাই ২৩, ২০২৩ ১২:১২ অপরাহ্ণ

নানা আয়োজনের মধ্যে দিয়ে পাবনার ঈশ্বরদীতে পাবলিক সার্ভিস কমিশন প্রতিষ্ঠা দিবস পালন করা হয়েছে।

রবিবার (২৩ জুলাই) সকাল ১০টায় ঈশ্বরদী উপজেলা প্রশাসন আয়োজিত বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের প্রতিষ্ঠা দিবস” উপলক্ষ্যে সবার আগে সুশাসন, জনসেবার উদ্ভাবন প্রতিপাদ্য নিয়ে উপজেলা চত্তরে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস এর সভাপতিত্বে একাডেমিক সুপারভাইজার আরিফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার টি এম রাহসিন কবির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি। আলোচনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা খন্দকার মাসুদ রানা।

এ সময় আরো বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এফ এ আসমা খান, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজনীন আক্তার, উপজেলা পরিবার পরিকল্পনা ডাঃ আব্দুল বাতেন, প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ নাজমুল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্মা তৌহিদুল ইসলাম।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন পাবনা মাদকদ্রব্য খ সার্কেল ঈশ্বরদীর পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা শিক্ষা কর্মকর্তা আসাদুজ্জামান সহ বিভিন্ন দপ্তরের প্রধানগন। এ সময় ‘বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের প্রতিষ্ঠা দিবস উপলক্ষ্যে বক্তারা স্ব-স্ব দপ্তরের নতুন নতুন উদ্ভাবন বিষয় তুলে ধরেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাস বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান প্রতিষ্ঠিত এ প্রতিষ্ঠানের ইতিহাস ও ঐতিহ্যের প্রতি শ্রদ্ধা প্রদর্শন এবং এই প্রতিষ্ঠানের ওপর অর্পিত দায়িত্ব যথাযথ পালনে যে অঙ্গীকার ব্যক্ত করা হয়েছে। তা আমাকে আনন্দিত ও গর্বিত করেছে। এ সময় তিনি সকল কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণ করায় ধন্যবাদ জানানএবং সকল কর্মকর্তাকে স্ব-স্ব দপ্তরের কাজ সঠিক ভাবে করার জন্য বলেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!