রবিবার , ৩০ জুলাই ২০২৩ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে গলায় ফাঁস দিয়ে তৃতীয় শ্রেণির মাদ্রাসা শিক্ষার্থীর আত্মহত্যা

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুলাই ৩০, ২০২৩ ৪:১৯ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে গলায় ফাঁস দিয়ে স্মৃতি খাতুন (১০) নামের এক মাদ্রাসা শিক্ষার্থী আত্মহত্যা করেছে। রবিবার (৩০ জুলাই) সকালে ঈশ্বরদী উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের কৈকুন্ডা মালিথা পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত স্মৃতি উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের পশ্চিমপাড়া এবতেদায়ী মাদ্রাসার তৃতীয় শ্রেণির শিক্ষার্থী এবং লক্ষীকুন্ডা কৈকুন্ডা গ্রামের মালিথা পাড়ার রব্বানী হোসেনের মেয়ে।

পরিবার ও স্থানীয়রা জানান, স্মৃতি খাতুন রাতে তার বাবার কাছে মাদ্রাসার বেতন চান। বেতনের টাকা এখন নেই, পরে দিবেন জানালে স্মৃতি কিছুটা মন খারাপ করে ঘুমিয়ে পড়ে। সকালে স্মৃতির বাবা-মা দু’জনই কৃষি কাজ করতে মাঠে যাওয়ার সময় স্মৃতি তার বাবার কাছে ১০ টাকা চাইলে খুচরা না থাকায় তাকে ১০০ টাকার নোট দিয়ে মাঠে চলে যান তারা। সকাল ৭টার দিকে স্মৃতির ছোট ভাই ঘরে ঢুকে দেখে, স্মৃতি গলায় ওড়না জড়িয়ে জানালার সঙ্গে ঝুলছে। তার চিৎকারে প্রতিবেশীরা এসে স্মৃতির মরদেহ উদ্ধার করে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকার জানান, ‘লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরি করার সময় তার গলায় আঘাতের চিহ্ন পাওয়া যায়। ময়নাতদন্ত শেষে রিপোর্ট আসলে মূল কারণ জানা যাবে।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!