সোমবার , ৩ জুলাই ২০২৩ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1w
  2. 1Win AZ Casino
  3. 1win Brazil
  4. 1winRussia
  5. mostbet tr
  6. অর্থনীতি
  7. আইন ও আদালত
  8. আন্তর্জাতিক
  9. ঈশ্বরদী
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গল্প ও কবিতা
  15. চাকরির খবর

ঈশ্বরদীতে আউটসোর্সিং বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা শুরু

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুলাই ৩, ২০২৩ ৭:২৪ অপরাহ্ণ

ঈশ্বরদীতে ১৫ দিনব্যাপী ফ্রিল্যান্স ও আউটসোর্সিং বিষয়ক বিশেষ প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। সোমবার ঈশ্বরদী উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালার উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুবীর কুমার দাশের সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা খন্দকার মাসুদ রানার সঞ্চলনায় এতে শুভেচ্ছা বক্তব্য দেন সহকারী কমিশনার (ভূমি) টি এম রাহসিন কবির, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, আতিয়া ফেরদৌস কাকলী, উপজেলা সহকারী প্রোগ্রামার মাসুদ রানা প্রমুখ। স্থানীয় সমন্বয়ক মুজিবুল হক প্রশিক্ষণ কর্মশালার বিস্তারিত তুলে ধরেন।

ইউএনও সুবীর কুমার দাশ জানান, ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরের মাধ্যমে অর্থনৈতিক, সামাজিক উন্নয়ন এবং দেশের মানব সম্পদকে বিশ্বমানের হিসেবে গড়ে তোলার লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির আওতায় এ উপজেলায় ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। শিক্ষিত বেকার যুবকরা তথ্য প্রযুক্তিতে দক্ষ ও অভিজ্ঞতা অর্জন করতে পারবে। এ প্রশিক্ষণ গ্রহণ করে কর্মসংস্থানের সুযোগ রয়েছে।

জানা গেছে, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের উদ্যোগে এ প্রশিক্ষণ কর্মশালা শুরু হয়েছে। এতে ২৫ জন নারী-পুরুষ অংশগ্রহণ করছেন। পালাক্রমে চলতি জুলাই মাসের মধ্যে এ কর্মশালা সম্পন্ন হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!