বুধবার , ৫ জুলাই ২০২৩ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1w
  2. 1Win AZ Casino
  3. 1win Brazil
  4. 1winRussia
  5. mostbet tr
  6. অর্থনীতি
  7. আইন ও আদালত
  8. আন্তর্জাতিক
  9. ঈশ্বরদী
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গল্প ও কবিতা
  15. চাকরির খবর

ঈশ্বরদীতে অটোবাইকের ধাক্কায় ভাঙলো রেলগেটের ব্যারিয়ার

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুলাই ৫, ২০২৩ ১১:৫২ অপরাহ্ণ

ঈশ্বরদী রেলগেটে ট্রেন আসার সংকেত পেয়ে গেটের ব্যারিয়ার নামাচ্ছিলেন দায়িত্বরত গেটকিপার। নির্দেশনা অমান্য করে সেই ব্যারিয়ার পার হওয়ার চেষ্টা করে এক অটোবাইক। এতে ধাক্কা লেগে ভেঙ্গে গেল রেলগেটের ব্যারিয়ার। বুধবার (৫ জুলাই) দুপুরে জনগুরুত্বপূর্ণ ঈশ্বরদী রেলগেটে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অরক্ষিত হয়ে পড়ে রেলগেট।

এদিকে ব্যারিয়ার ভেঙে পড়ার ঘটনায় রেলগেটের দু’পাশে প্রায় এক কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে ট্রাফিক পুলিশ ও গেট কিপারের সহায়তায় অরক্ষিত রেলগেট দিয়ে টুঙ্গিপাড়া এক্সপ্রেস, চিত্রা এক্সপ্রেস, একটি মালবাহি ও একটি তৈলবাহী ট্রেন রেলগেট অতিক্রম করে।

গেট কিপার সেলিম মোল্লা জনান, টুঙ্গিপাড়া এক্সপ্রেস ট্রেন গোপালগঞ্জের গোবরা স্টেশন থেকে ঈশ্বরদী জংশন স্টেশনে যাবে এমন নির্দেশনায় ব্যারিয়ার নামানোর সময় একটি অটোবাইক রেলগেট অতিক্রমের চেষ্টা করে। দায়িত্বরত ট্রাফিক পুলিশ ও আমি এসময় বারবার হাত তুলে ইশারায় তাকে থামার নির্দেশনা দিলেও মানেনি। নির্দেশনা অমান্য করে রেলগেট পার হওয়ার চেষ্টা করলে সজোরে আঘাত করলে ব্যারিয়ার ভেঙে যায়।
দায়িত্বরত ট্রাফিক পুলিশের সদস্য জাহাঙ্গীর হোসেন বলেন, আমাদের নির্দেশনা অমান্য করে অটোবাইক রেলগেট পার হওয়ার সময় ব্যারিয়ার ভেঙে গেছে। অটোবাইকটি আটক করা হয়েছে।

পাকশী রেলওয়ে বিভাগীয় ম্যানেজার (ডিআরএম) শাহ সূফি নূর মোহাম্মদ বলেন, ব্যারিয়ার মেরামতের জন্য নিদের্শনা দেয়া হয়েছে। দোষী অটোবাইক চালকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!