সোমবার , ৩ জুলাই ২০২৩ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1w
  2. 1Win AZ Casino
  3. 1win Brazil
  4. 1winRussia
  5. mostbet tr
  6. অর্থনীতি
  7. আইন ও আদালত
  8. আন্তর্জাতিক
  9. ঈশ্বরদী
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গল্প ও কবিতা
  15. চাকরির খবর

প্রধানমন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ
আমি বাংলাদেশের ‘বাজপাখি’: মার্টিনেজ

প্রতিবেদক
আমাদের স্পোর্টস ডেস্ক :
জুলাই ৩, ২০২৩ ১১:৫৪ অপরাহ্ণ

কাতার বিশ্বকাপে অবিশ্বাস্য কিছু গোল আটকে দেওয়ায় বাংলাদেশি আর্জেন্টাইন ভক্তরা এমিলিয়ানো মার্টিনেজকে আখ্যা দেন ‘বাজপাখি’ হিসেবে। বাংলাদেশে অবতরণের পর এই নাম শুনে বেশ অবিভূত হয়েছিলেন মার্টিনেজ।

বিমানবন্দর থেকে হোটেলে যাওয়া অবধি তিনি ‘বাজপাখি’ নামটি মুখস্ত করতে থাকেন। হোটেলে পৌঁছে কিছুক্ষণ বিশ্রাম নিয়ে এমি চলে যান ফান্ডেড নেক্সটের বাড্ডার কার্যালয়ে।

সেখানে এক অনুষ্ঠান শেষে নিজেই নিজেকে বাংলাদেশের ‘বাজপাখি’ বলে আখ্যা দিয়েছেন মার্টিনেজ। ফান্ডেড নেক্সটের চিফ স্ট্র্যাটেজিক অফিসার সৈয়দ আব্দুল্লাহ গালিব নিজের ফেসবুকে মার্টিনেজের একটি ভিডিও শেয়ার করেন।


সফরের অংশ হিসেবে তিনি দুপুর ২টায় সাক্ষাৎ করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ
হাসিনার সঙ্গে। এ সময় প্রধানমন্ত্রীকে আর্জেন্টিনার জার্সি উপহার দেন মার্টিনেজ।


ভিডিওতে দেখা যায় বাংলাদেশকে ধন্যবাদ জানান বিশ্বকাপজীয় এই তারকা। মার্টিনেজ বলেন, ‘হাই বাংলাদেশ। ধন্যবাদ সাপোর্ট করার জন্য। আমি বাংলাদেশের বাজপাখি।’

এর আগে নিজের ফেসবুকে এক পোষ্টে গালিব লিখেছেন, ‘এয়ারপোর্ট থেকে হোটেলে যাত্রাপথে গাড়িতে মার্টিনেজকে বলেছিলাম, বাংলাদেশের মানুষ তোমাকে বাজ পাখি নামে ডাকে। বিশ্বাস করুন, পুরোটা রাস্তা সে নামটা বলছিল এবং মুখস্থ করার চেষ্টা করছিল। আমাদের বাজ পাখিকে স্বাগত।’

ভক্তদের সঙ্গে দেখা করার সুযোগ না পেলেও বিশ্বকাপজয়ী এই ফুটবলারের সঙ্গে দেখা করেছেন আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক ও তার পরিবারের সঙ্গে। একইসঙ্গে মার্টিনেজের সঙ্গে দেখা করেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা ও তার দুই সন্তান।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!