রবিবার , ২ জুলাই ২০২৩ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ঈদ পরবর্তী ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত
আওয়ামী লীগ সরকার শান্তির রাজনীতি করে : কনক শরীফ

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুলাই ২, ২০২৩ ৮:৫৭ অপরাহ্ণ

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য, পাবনা জেলা আওয়ামী লীগের সদস্য ও প্রয়াত ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর ছেলে সাকিবুর রহমান শরীফ কনকের উদ্যোগে পাবনার ঈশ্বরদীতে ঈদ পরবর্তী ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

রোববার দুপুরে ঈশ্বরদীস্থ প্রয়াত ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর বাস ভবনে অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে ঈশ্বরদী ও আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন স্তরের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নেতা কর্মীরা একে অপরের সাথে কুশল বিনিময় শেষে মধ্যাহ্ন ভোজে অংশ নেন।

এ সময় নেতা কর্মীদের উদ্দেশ্যে কনক শরীফ বলেন, আওয়ামী লীগ সরকার শুধু উন্নয়নের রাজনীতি করে না, শান্তির রাজনীতি করে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নে ধারাবাহিকতা ধরে রাখতে আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনতেই হবে। এ জন্য দলের নেতাকর্মীদের কে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। তিনি আরো বলেন, বিএনপি বাংলাদেশের কোন দুর্যোগে জনগনের পাশে ছিল না। তারা জনগণের ভোট আশা করে না। তারা আশা করছে বিশেষ কোন দেশের সুবিধা নিয়ে ক্ষমতায় বসবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!