রবিবার , ৪ জুন ২০২৩ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ফারইস্টের পৌনে ৩ লক্ষ টাকার মৃত্যুদাবী চেক প্রদান অনুষ্ঠিত

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুন ৪, ২০২৩ ৬:০২ অপরাহ্ণ

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড এর ঈশ্বরদী মডেল সাংগঠনিক অফিসের আয়োজনে পৌনে ৩ লক্ষ টাকার মৃত্যুদাবী চেক প্রদান করা হয়েছে। রবিবার (৪ জুন) সকালে ঈশ্বরদী পৌরসভা হলরুমে বীমা গ্রাহক মরহুমা সেলিনা খাতুন এর নমিনি স্বামী হারুন অর রশিদ এর হাতে এ চেক হস্তান্তর করা হয়।

ফারইস্টের পাবনা জোনাল ইনচার্জ মু. ওহিদুল ইসলাম সোহেল এর সভাপতিত্বে চেক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঈশ্বরদী পৌর মেয়র ইছাহক আলি মালিথা।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন কোম্পানির ইভিপি এন্ড রাজশাহী ডিভিশন ইনচার্জ মোস্তফা জামান হামিদী (স্বাধীন)। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঈশ্বরদী শিল্প ও বণিক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ শফিকুল ইসলাম বাচ্চুর প্রতিনিধি বণিক সমিতির নির্বাহী সদস্য আব্দুল আউয়াল পলাশ ও কোম্পানির জিএম-১ এন্ড পাবনা সার্ভিস সেন্টার ইনচার্জ মোঃ শাহজাহান আলী।

মহতী এ অনুষ্ঠান পরিচালনা করেন দৈনিক বীর বাংলা’র সম্পাদক ও প্রকাশক ওয়াহিদুজ্জামান টিপু। কোম্পানির এজিএম-১ ও ঈশ্বরদী মডেল সাংগঠনিক অফিসের ইনচার্জ মাহমুদা খাতুন এর সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে পৌরসভার বিভিন্ন কাউন্সিলরবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক-সামাজিক ব্যক্তিবর্গ, ব্যবসায়ী, শিক্ষক, সাংবাদিক, এবং কোম্পানির সম্মানিত গ্রাহক ও সূধীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে বীমা গ্রাহক মরহুমা সেলিনা খাতুনের রুহের মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

উল্লেখ্য, ফারইস্টের ঈশ্বরদী অফিসের বীমা গ্রাহক ঈশ্বরদীর পৌর এলাকা শেরশাহ রোডের সেলিনা খাতুন মাসিক ২ হাজার টাকা করে একটি এফডিপিএস বীমা পলিসি করেন। মাসিক ২৮টি প্রিমিয়ামে মোট ৫৬,০০০ (ছাপান্ন হাজার) টাকা কোম্পানিতে জমা রেখে হঠাৎ মারা যান তিনি। বীমার শর্ত অনুযায়ী তার নমিনি (স্বামী) কে বোনাস সহ ২,৬৯,৫৯৩ (দুই লক্ষ উনসত্তর হাজার পাঁচশত তিরানব্বই) টাকার মরণোত্তর বীমাদাবী চেক প্রদান করেন ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!