বুধবার , ৭ জুন ২০২৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

স্ত্রী-কন্যা আহত
ঈশ্বরদীতে জানাজা থেকে ফেরার পথে লাশ হলেন বাবা-ছেলে

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুন ৭, ২০২৩ ১২:৪৬ অপরাহ্ণ

রাজশাহীতে এক আত্মীয়ের জানাজা শেষে বাড়িতে ফেরার পথে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দেড় বছর বয়সী সন্তানসহ এক ব্যক্তির মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের তেঁতুলতলা এলাকায় পাবনা-ঈশ্বরদী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন রাজশাহীর বাঘা উপজেলার চাঁদপুর গ্রামের মাহবুবুর রহমান (৪০) ও তাঁর দেড় বছর বয়সী ছেলে আবদুর রহমান।

পাকশী হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, নিহত মাহবুবুর রহমান পাবনা শহরের একটি শিল্পপ্রতিষ্ঠানে চাকুরি করেন। এক নিকটাত্মীয়ের মৃত্যুর খবর শুনে তিনি স্ত্রী ও দুই সন্তানকে নিয়ে রাজশাহীতে গিয়েছিলেন। আত্মীয়ের জানাজা শেষে আবার সবাইকে নিয়ে সিএনজিচালিত অটোরিকশায় করে পাবনায় ফিরছিলেন। রাত ১২টার দিকে তেঁতুলতলা এলাকায় রাস্তার বাঁক পার হতে গেলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাহবুবুর ও আবদুর রহমানের মৃত্যু হয়। আহত অবস্থায় অটোরিকশার চালক, মাহবুবুর রহমানের স্ত্রী ও আরেক সন্তানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয় বাসিন্দারা।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশীষ কুমার স্যানাল বলেন, খবর পেয়ে রাতেই নিহত ব্যক্তিদের লাশ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটিও আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। এ ঘটনায় পাকশী হাইওয়ে থানায় একটি মামলা নথিভুক্ত করা হয়েছে। তবে স্বজনদের কোনো অভিযোগ না থাকায় আজ বুধবার সকালে ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!