শনিবার , ১০ জুন ২০২৩ | ৩১শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1win Brazil
  2. অর্থনীতি
  3. আইন ও আদালত
  4. আন্তর্জাতিক
  5. ঈশ্বরদী
  6. করোনাভাইরাস
  7. কৃষি
  8. ক্যাম্পাস
  9. খেলাধুলা
  10. গল্প ও কবিতা
  11. চাকরির খবর
  12. জাতীয়
  13. তথ্যপ্রযুক্তি
  14. তারুণ্য
  15. ধর্ম

ঈশ্বরদীতে ইউপি মেম্বরকে মারতে এসে বড় ভাইকে কুপিয়েছে প্রতিপক্ষ

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
জুন ১০, ২০২৩ ১:১০ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে এক ইউপি মেম্বারকে মারতে এসে তার বড় ভাইকে কুপিয়েছে প্রতিপক্ষের লোকজন।

শুক্রবার সকালে উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের ভবানীপুরে এ ঘটনা ঘটে। লক্ষীকুন্ডা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য মোঃ আসাদুল্লাহ প্রামানিক জানান, আমি ও আমার বড় ভাই আকুব্বর প্রামানিক (৫৫) ভানীপুরে ওয়াজেদের ইট ভাটায় মোটর সাইকেল যোগে ইট কিনতে যাচ্ছিলাম। পূর্ব শত্রুতার জের ধরে পথে আমাদের মোটর সাইকেলে ব্যারিকেড দিয়ে চরকুড়–লিয়া গ্রামে মোঃ বাবুল সরদার, আলম বাদশা, আবুল কালাম আজাদ, মিলন হোসেনসহ আরো কয়েকজন আচমকা অস্ত্রসস্ত্র নিয়ে হামলা করে। এক পর্যায়ে মেম্বার মোটর সাইকেল থেকে লাফ দিয়ে দৌড়ে পালিয়ে গেলে উল্লেখিত লোকজন মেম্বারের বড় ভাই আকুব্বরকে এলাপাতাড়ি কুপিয়ে মারাত্বক জখম করে রাস্তায় ফেলে চলে যায়। যাবার সময় তার নিকট ইট কেনার ২ লাখ টাকা, মোবাইল ফোন সেটও নিয়ে যায় বলে অভিযোগ করেন মেম্বার।

মুমুর্ষ অবস্থায় আকুব্বর প্রামানিককে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনা সম্পর্কে অভিযুক্ত বাবুল সরদার মুঠোফোনে তার বিরুদ্ধে থানায় দেওয়া অভিযোগ অস্বীকার করে বলেন, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা আমার জানা নেই।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, আহতরা থানায় এসে লিখিত অভিযোগ দিয়েছেন, ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!