সোমবার , ৮ মে ২০২৩ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1w
  2. 1Win AZ Casino
  3. 1win Brazil
  4. 1winRussia
  5. mostbet tr
  6. অর্থনীতি
  7. আইন ও আদালত
  8. আন্তর্জাতিক
  9. ঈশ্বরদী
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গল্প ও কবিতা
  15. চাকরির খবর

শুদ্ধাচার পুরস্কার-২৩ পেলেন ঈশ্বরদী উপজেলা কৃষি কর্মকর্তা

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
মে ৮, ২০২৩ ৬:৫৮ অপরাহ্ণ

ঈশ্বরদী উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মিতা সরকার  জেলা পর্যায়ে শুদ্ধাচার পুরস্কার ’২৩ লাভ করেছেন। ২০২২-২৩ অর্থ বছরে দাপ্তরিক কাজে পেশাগত দক্ষতাসহ শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে সন্তোষজনক লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতিস্বরূপ পাবনা জেলা কার্যালয়ের পক্ষ থেকে এ পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর পাবনা কার্যালয়ের আওতাধীন উপজেলা কৃষি কর্মকর্তা ১জন, উপসহকারী কৃষি কর্মকর্তা ১জন, অফিস স্টাফ ১ জনকে শুদ্ধাচার পুরস্কার এর জন্য নির্বাচন করা হয়।

‘শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা, ২০২১’  অনুযায়ী ১১টি ক্ষেত্র ও ১৯টি সূচক বিবেচনায় প্রথম স্থান অধিকার করায়  শুদ্ধাচার পুরস্কার- ২০২৩ লাভ করেন।

উপজেলা কৃষি অফিস সূত্রে জানা গেছে, কর্মক্ষেত্রে নিষ্ঠা ও দক্ষতার সাথে দায়িত্ব পালনের জন্য শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়। এতে কর্মকর্তাদের মধ্যে কাজের গতি বাড়ে, দায়িত্ব পালনে সচেষ্ট হন।

শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সরকার বলেন, কাজের স্বীকৃতি সবাই আশা করে। এ পুরস্কার আমাকে আমার কাজের প্রতি আরও বেশি উৎসাহী করে তুলবে। আমাকে এ পুরস্কারের জন্য মনোনীত করায় ঊর্ধ্বতন কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!