বৃহস্পতিবার , ১৩ এপ্রিল ২০২৩ | ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1w
  2. 1Win AZ Casino
  3. 1win Brazil
  4. 1winRussia
  5. mostbet tr
  6. অর্থনীতি
  7. আইন ও আদালত
  8. আন্তর্জাতিক
  9. ঈশ্বরদী
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গল্প ও কবিতা
  15. চাকরির খবর

ঈশ্বরদীতে অটোভ্যানে ট্রলির ধাক্কা, নিহত ১

প্রতিবেদক
বার্তা কক্ষ
এপ্রিল ১৩, ২০২৩ ১১:৩৭ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে ব্যাটারিচালিত একটি অটোভ্যানে ট্রলির ধাক্কায় গোলাম হোসেন (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

হতাহতরা সবাই অটোভ্যানের যাত্রী।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) সকালে উপজেলার লক্ষ্মীকুণ্ডা ইউনিয়নের পাকুরিয়া হাটের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহত গোলাম হোসেন রাজশাহী জেলার বাঘা উপজেলার শ্রীরামপুর গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে। পেশায় তিনি ইটভাটার দিনমজুর ছিলেন।

আহতদের নামপরিচয় যানা যায়নি।

স্থানীয় সূত্র জানায়, সকাল ৭টার দিকে অটোভ্যানে কয়েকজন ইটভাটার শ্রমিক রাজশাহীর বাঘার উপজেলার থেকে লক্ষ্মীকুণ্ডা ইটভাটায় কাজে আসছিলেন। পথে ভ্যানটি উপজেলার পাকুরিয়া হাটে এলে সামনে থেকে আসা একটি ইটবোঝাই ট্রলি তাদের ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই গোলাম নিহত হন এবং আহত হন তিনজন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মীরা। এবং ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তাদের তিনজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, সড়ক দুর্ঘটনায় নিহত শ্রমিক গোলামের মরদেহটি পুলিশ উদ্ধার করেছে। নিহতের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের স্বজনদের হস্তান্তর করা হবে। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা করা হয়েছে। ঘাতক ট্রলিটি জব্দসহ চালকে আটকের চেষ্টা চলছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!