বুধবার , ১ মার্চ ২০২৩ | ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

যাত্রা শুরু করলো অনলাইন ই-কমার্স প্লাটফর্ম Gadgetxdoctor

প্রতিবেদক
বার্তা কক্ষ
মার্চ ১, ২০২৩ ৪:১৭ অপরাহ্ণ

ডিজিটাল প্ল্যাটফর্ম তথা ই-কমার্সের মাধ্যমে দেশের অর্থনৈতিক সমৃদ্ধির পথে অবদান রাখার প্রত্যাশায় যাত্রা শুরু হলো গ্যাজেটএক্সডক্টর ডটকমের।

ক্রেতা ও গ্রাহকদের কাঙ্ক্ষিত ভালোবাসা অর্জনের অফুরন্ত অভিপ্রায় নিয়ে আজ বুধবার সকালে পাবনার কাশমেরি রেষ্টুরেন্টে কোম্পানির চেয়ারম্যান মোঃমেহেদী হাসানের সভাপতিত্বে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয় গ্যাজেটএক্সডক্টর ডটকম।

 

গ্যাজেটএক্সডক্টর ডটকমের বিজনেস লঞ্চিং অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গ্যাজেটএক্সডক্টর এর প্রধান নির্বাহী টেকনিক্যাল কর্মকর্তা আরিয়ান রহমান, প্রধান নির্বাহী অপারেশন কর্মকর্তা ফারদিন আফনান জীবন, ম্যানেজিং ডিরেক্টর এম এ রহমান।

উক্ত উদ্ভোদনীয় অনুষ্ঠানে গ্যাজেটএক্সডক্টর এর চেয়ারম্যান মেহেদী হাসান ঘোষণা করেন আগামী একমাস পর্যন্ত গ্যাজেটএক্সডক্টর এ ফ্ল্যাশ সেল অফার চলবে যাতে নতুন কাস্টমার সর্বোচ্চ ৫০% ডিস্কাউন্ট পাবেন এবং মাল্টিপল প্রোডাক্ট এ সেম ডেলিভারি চার্জ অন্তর্ভুক্ত থাকবে।

গ্যাজেটএক্সডক্টর বাংলাদেশের মানুষের পণ্য চাহিদা মেটাতে নতুন দুয়ার উন্মোচন করবে। সেবার মান দিয়েই গ্যাজেটএক্সডক্টর মানুষের হৃদয়ে স্থান করে নেবে। গ্যাজেটএক্সডক্টর একযোগে সারা দেশে সেবা প্রদান করবে এবং ক্রমান্বয়ে মাল্টিন্যাশনাল কোম্পানি হিসেবে আত্মপ্রকাশ করবে।

অনুষ্ঠানে গ্যাজেটএক্সডক্টর এর লোগো ও ওয়েবসাইট উন্মোচন করা হয়!

গ্যাজেটএক্সডক্টর এর অফিসিয়াল ওয়েবসাইট হলো
https://Gadgetxdoctor.com

ফেসবুকে https://www.fb.com/gadgetxdoctor

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!