রবিবার , ২৬ মার্চ ২০২৩ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

যথাযথ মর্যাদায় ঈশ্বরদী উপজেলা বিএনপি’র স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
মার্চ ২৬, ২০২৩ ৭:২৭ অপরাহ্ণ

ঈশ্বরদী পৌর বিএনপিসহ অঙ্গ ও সহযোগী সংগঠন কর্তৃক আয়োজিত মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উদযাপন করেছেন। রবিবার ২৬ মার্চ সকালে ঈশ্বরদী রেলগেটস্থ জাতীয়তাবাদী দল বিএনপির দলীয় কার্যালয়ের সামনে সকাল ৯ টায় জাতীয় পতাকা উত্তোলন এবং সকাল দশটায় বিশাল বর্ণাঢ্য র‌্যালি বের করে ঈশ্বরদী স্মৃতিসৌধে গিয়ে শহীদদের প্রতি পুষ্পমাল্য অর্পন করেন নেতা কর্মীরা ।

ঈশ্বরদী উপজেলা বিএনপি আয়োজিত অনুষ্ঠানে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা, পাবনা জেলা বিএনপি আহ্বায়ক জনাব হাবিবুর রহমান হাবিবের নেতৃত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা ও পৌর মহিলা দল এবং ঈশ্বরদী উপজেলা বিএনপির সম্মানিত নেতৃবৃন্দসহ অঙ্গ ও সহযোগী সংগঠন এর সকল স্তরের নেতাকর্মীরা ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী পৌর বিএনপির সাবেক সদস্য সচিব বিষ্টু সরকার, ৩ নং ওয়ার্ড বিএনপি’র সাবেক সভাপতি এবং পৌর বিএনপির অন্যতম নেতা মুকুল ফরাজী । উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক জনাব সিরাজুল ইসলাম সন্টু, উপজেলা বিএনপির সাবেক সদস্য সচিব প্রফেসর সুজন, উপজেলা মহিলা দলের আহ্বায়ক, উপজেলা মহিলা দলের সদস্য সচিব, পৌর মহিলা দলের আহ্বায়ক, পৌর মহিলাদলের সদস্য সচিব, উপজেলা যুবদলের সদস্য সচিব জনাব রফিকুল ইসলাম রকি ।

পৌর যুবদলের সদস্য সচিব জনাব প্রতীক ও পৌর যুবদলের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান মিজান । উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায় জনাব শরিফুল ইসলাম উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব জনক মেহেদী হাসান। পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মামুনুর রশিদ নান্টু ও পৌর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহবায়ক আউয়াল কবির । উপজেলা ছাত্রদলের অন্যতম নেতা জনাব মোস্তাফিজুর রহমান বিটু , ও জনাব রুহুল আমিন। পৌর ছাত্রদল নেতা জনাব নাজমুল হাসান রিশাদ ও পৌর ছাত্রদল নেতা জনাব আতিকুর রহমান সোহাগ। কলেজ ছাত্রদল নেতা জনাব মাহমুদুল ইসলাম শাওন প্রমূখ ।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!