রবিবার , ৫ মার্চ ২০২৩ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ছেলে-মেয়ে জানে বাবা অসুস্থ, মরদেহ দেখে নির্বাক স্ত্রী

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
মার্চ ৫, ২০২৩ ৪:১৬ অপরাহ্ণ

মেয়ের সঙ্গে সকালে এক দফা খুনশুটি হয়েছে বাবা শফিকুজ্জামানের (৪৫)। অনেক বুঝিয়ে সকাল সোয়া ৮টায় বাসা থেকে কর্মস্থল নিউ জেনারেশন লিমিটেডের উদ্দেশ্যে বের হন। এ যাত্রাই যেন শেষ যাত্রা। আকস্মিক এক বিস্ফোরণে ক্ষতবিক্ষত হয় শফিকুজ্জামানের শরীর।

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ধানমন্ডির পপুলার হাসপাতালে নেওয়া হয়। কিন্তু তাকে আর বাঁচানো যায়নি। সায়েন্স ল্যাবের বিস্ফোরণের ঘটনায় তিনিসহ মোট তিনজন পাড়ি জমান পরপারে।

স্বামী কর্মস্থলে পৌঁছাতে পেরেছেন কি না— জানতে ফোন করেন স্ত্রী পপি। কিন্তু ফোন বন্ধ। একটু পর কর্মস্থলের এক সহকর্মী ফোন করে পপুলার হাসপাতালে আসতে বলেন। জানান, অসুস্থ শফিকুজ্জামান।

ছেলে-মেয়েকে ঘরে রেখেই পপুলার হাসপাতালে ছুটে আসেন পপি। স্বামীর ক্ষতবিক্ষত মরদেহ দেখে নির্বাক হয়ে পড়েন তিনি।

প্রত্যক্ষদর্শীদের বর্ণনা মতে, রোববার (৫ সার্চ) সকাল ১০টা ৫০ মিনিটের দিকে সায়েন্স ল্যাবের একটি ভবনের তৃতীয় তলায় অবস্থিত ফিনিক্স ইন্স্যুরেন্স কোম্পানির অফিসে বিস্ফোরণের ঘটনা ঘটে। বিস্ফোরণের তীব্রতা এত বেশি ছিল যে পাশের একটি ১৪ তলা আবাসিক ভবনও কেঁপে ওঠে। এতে আতঙ্কিত হয়ে পড়েন ভবনটির বাসিন্দারা।

সর্বশেষ খবর অনুযায়ী, ওই ঘটনায় পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য তাদের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বিস্ফোরণে আহত হয়েছেন অন্তত ১৫ জন। তাদেরকে পপুলার হাসপাতাল, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল (ঢামেক) এবং শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। পাঁচজনের অবস্থা গুরুতর।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!