রবিবার , ২৬ মার্চ ২০২৩ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদী : গাড়ি থেকে বস্তাবন্দী লাশ উদ্ধারের ঘটনায় সেই নারী দুই দিনের রিমান্ড

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
মার্চ ২৬, ২০২৩ ৮:৪২ অপরাহ্ণ

রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ঠিকাদারী প্রতিষ্ঠান নিকিমথ কোম্পানির গাড়িচালক সম্রাট খান হত্যার ঘটনায় আটক নারী সীমা খাতুনের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে পাবনার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক মোহাম্মদ শামসুজ্জামান।

রোববার (২৬ মার্চ) দুপুরের পর ঈশ্বরদী থানা পুলিশ পলাতক আসামি আব্দুল মমিনের স্ত্রী সীমা খাতুনকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড মঞ্জুরের প্রার্থনা করে। এ ঘটনায় সম্রাটের বন্ধু ও সীমার স্বামী আব্দুল মমিন এখনও পলাতক।

দুই দিন রিমান্ড মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার বলেন, পলাতক মমিনকে গ্রেপ্তারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপ্লব কুমার গোস্বামী জানান, সীমাকে দুই দিন জিজ্ঞাসাবাদ করা হলেও আমরা আরও অধিকতর তদন্তের জন্য রিমান্ড মঞ্জুরের আবদেন করি। আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে। আশা করছি হত্যার সকল রহস্য উদঘাটিত হবে।

নিহত সম্রাটের বাবা আবু বক্কার জানান, সম্রাট তার বন্ধু মমিন ও মমিনের স্ত্রী সীমাকে চাকরি দিয়েছিল। তাদের সেই চাকরি চলে যায়। সম্রাট আবারও তাদের শ্রমিক হিসেবে চাকরি পাইয়ে দেয়। আমার ছেলে নিকিমথ কোম্পানিতে কয়েকটি গাড়ি ভাড়াও দিয়েছিল। প্রতি মাসে বড় অঙ্কের টাকা বিল তুলত। গত বৃহস্পতিবার বিল হয়। আমার ছেলেকে স্বামী-স্ত্রী কৌশলে ডেকে নিয়ে টাকা হাতিয়ে নেওয়ার পর তাকে হত্যা করতে পারে বলে ধারণা করছি।

সম্রাটের মামা শামসুল হকের দাবি, ষড়যন্ত্র করে ভাগনেকে হত্যা করা হয়েছে। ঈশ্বরদীতে এক নারীর কাছে তার ভাগনে ৫০ হাজার টাকা পেতেন। ওই টাকা নিয়ে বিরোধের জেরে ভাগনেকে হত্যা করা হয়েছে।

নিখোঁজের দুই দিন পর শনিবার সকালে কুষ্টিয়ার শিলাইদহ ঘাট এলাকা থেকে চালক সম্রাট খানের লাশসহ রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের ঠিকাদারি প্রতিষ্ঠান নিকিমথ কোম্পানির ব্যবহৃত প্রাডো গাড়িটি উদ্ধার হয়। নিহত গাড়িচালক সম্রাট হোসেন (২৯) ঈশ্বরদী পৌর শহরের মধ্য অরণকোলা (আলহাজ ক্যাম্প) এলাকার আবু বক্কার সিদ্দিকের ছেলে। পুলিশ এঘটনায় নিহত সম্রাটের বন্ধু একই উপজেলার বাঁশেরবাদা গ্রামের আব্দুল মমিনের স্ত্রী সীমা খাতুনকে (৩০) আটক করে। জিজ্ঞাসাবাদে সীমা খাতুন স্বীকার করে যে সম্রাটকে তিনিই হত্যা করেছেন। আর লাশ বস্তায় ভরে প্রাডো গাড়িতে তুলে স্বামী মমিন নিয়ে যায়। এরপর থেকেই মমিন পলাতক।

ভিডিও:

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!