সোমবার , ১৩ মার্চ ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে দেশ রূপান্তর পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রতিবেদক
আমাদের ঈশ্বরদী রিপোর্ট :
মার্চ ১৩, ২০২৩ ৭:৪০ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে দৈনিক দেশ রূপান্তর পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। দায়িত্বশীলতার ৫ম বর্ষে পদার্পণ- এই শ্লোগান নিয়ে সোমবার সন্ধ্যায় ঈশ্বরদী প্রেসক্লাব মিননায়তনে আলোচনাসভা ও কেক কাটার মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিকতা পালন করা হয়।

ঈশ্বরদী প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক ও দেশ রূপান্তর পত্রিকার উপজেলা প্রতিনিধি মহিদুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অল্প সময়ের মধ্যে দেশ রূপান্তর পাঠক হৃদয় জয় করেছে। ইতিমধ্যে পত্রিকাটি দেশের সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। পত্রিকাটির অনুসন্ধানী প্রতিবেদন ইতিমধ্যে বেশ সারা ফেলেছে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পি এম ইমরুল কায়েস, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা আতম শহিদুজ্জামান নাসিম, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বকুল সরদার, পাবনা জেলা পরিষদের সদস্য তৌফিকুজ্জামান রতন মহলদার, পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবুল হাশেম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার, উপজেলা কৃষক লীগের যুগ্ম সম্পাদক মুরাদ আলী মালিথা, পৌর সচিব জহুরুল হক, বাংলাদেশ শিক্ষক সমিতি উপজেলা শাখার সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক মোক্তার হোসেন, ঈশ্বরদী কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশনের সভাপতি লুৎফর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক মাসুদ রানা ও করোনা প্রতিরোধ কমিটির যুগ্ন আহবায়ক তৌহিদুজ্জামান দোলন বিশ্বাস প্রমুখ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ঈশ্বরদী প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সদস্য, বিভিন্ন সংগঠনের প্রতিনিধি এবং সুশীল সমাজের লোকজন।

পরে উপস্থিত অতিথিরা কেক কেটে দেশ রূপান্তরের পঞ্চম বর্ষে পর্দাপণ উদযাপন করেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!