বৃহস্পতিবার , ২ মার্চ ২০২৩ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

কান্নায় ভেঙে পড়লেন আসল ‘মিসেস চ্যাটার্জি’

প্রতিবেদক
আমাদের বিনোদন রিপোর্ট :
মার্চ ২, ২০২৩ ১১:৪৪ পূর্বাহ্ণ

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির ট্রেলার। বাস্তব ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটি। এতে জুটি বেঁধে অভিনয় করেন বলিউড অভিনেত্রী রানি মুখার্জি ও কলকাতার অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য।

সন্তান প্রতিপালনে গাফিলতির অভিযোগে ওঠে প্রবাসী বাঙালি দম্পতি অনুরূপ ভট্টাচার্য ও সাগরিকা ভট্টাচার্যের বিরুদ্ধে। তাদের দুই সন্তানকে ফস্টের কেয়ারে রেখেছিল নরওয়ে সরকার। দীর্ঘ লড়াইয়ের পর সন্তানদের কাছে পান দম্পতি। ইতোমধ্যে প্রশংসা কুড়িয়েছে ছবির ট্রেলার। এবার পর্দায় নিজের বেদনাময় অতীতকে দেখে কান্নায় ভেঙে পড়লেন বাস্তবের সাগরিকা।

‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির ট্রেলার দেখে সাগরিকার প্রতিক্রিয়া, ‘আমার সঙ্গে যা ঘটেছে তা পর্দায় দেখে কেমন লাগল বলে বোঝাতে পারব না। মনে হলো যুদ্ধটা জিতেছি। বিশ্বাস করি, এই গল্পটা সকলের জানা গুরুত্বপূর্ণ। আজও প্রবাসী বাবা-মায়েদের সঙ্গে কেমন আচরণ করা হয়, তা দেখা উচিত।’ জার্মানিতে একই সমস্যায় পড়েছেন আরও এক ভারতীয় দম্পতি। সেকথাও উল্লেখ করেন রিয়েল লাইফ ‘মিসেস চ্যাটার্জি’।

নিজের দুঃসহ অতীতের স্মৃতিচারণা করতে গিয়ে ধন্যবাদ জানাতে ভোলেননি পর্দার ‘মিসেস চ্যাটার্জি’কে। তিনি বলেন, ‘রানি মুখার্জিকে ধন্যবাদ জানাতে চাই। সন্তানদের ফিরিয়ে আনার জন্য যে দুঃখ ও সংগ্রামের মধ্য দিয়ে গিয়েছিলাম তা পর্দায় ফুটিয়ে তোলার জন্য। তিনি নিজেও একজন মা। তিনি একজন মায়ের বেদনাদায়ক যাত্রা পর্দায় এতটাই মর্যাদার সঙ্গে তুলে ধরেছেন যে ট্রেলারে দেখে কান্নায় ভেঙে পড়েছিলাম আমি।’

প্রসঙ্গত, অসীমা ছিব্বার পরিচালিত ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির হাত ধরে বলিউডে অভিষেক ঘটতে যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের। আগামী ১৭ মার্চ মুক্তি পাবে ছবিটি।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!