সোমবার , ১৩ ফেব্রুয়ারি ২০২৩ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1w
  2. 1Win AZ Casino
  3. 1win Brazil
  4. 1winRussia
  5. mostbet tr
  6. অর্থনীতি
  7. আইন ও আদালত
  8. আন্তর্জাতিক
  9. ঈশ্বরদী
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গল্প ও কবিতা
  15. চাকরির খবর

ঈশ্বরদীর ফুল দোকানে নেই বেচাকেনা : একপিস গোলাপ ২৫ টাকা

প্রতিবেদক
বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ১৩, ২০২৩ ৫:৪৭ অপরাহ্ণ
ঈশ্বরদীর ফুল দোকানে নেই বেচাকেনা : একপিস গোলাপ ২৫ টাকা

একই দিন দুইটি উৎসব পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবস। প্রতিবছর বিশেষ করে এই দুই দিবসের অপেক্ষায় থাকেন ফুল বিক্রেতারা। এবার পহেলা ফাল্গুন ও বিশ্ব ভালোবাসা দিবস একই দিন হওয়ায় অন্যবারের তুলনায় এবার বেচাকেনার প্রত্যাশা বেশি ছিল। তবে ফুলের পসরা সাজিয়ে বসে থাকলেও নেই ফুল কেনার হিড়িক, এবার তুলনামূলক ক্রেতা অনেক কম।

ঈশ্বরদী বাজার এলাকায় তৃপ্তি হোটেলের সামনে তিনটি ফুলের দোকানসহ আশেপাশে অস্থায়ী বড় বড় তিনটি প্যান্ডেলে ফুলের পসরা সাজানো হয়েছে।

সরেজমিন আজ সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাত ৮টায় গিয়ে দেখা যায়, বিক্রেতা ফুলের পসরা সাজিয়ে বসে আছে, নেই ক্রেতা। এসব দোকানে রয়েছে গোলাপ, রজনীগন্ধা, জারবেরা, গ্লাডিওলাস, গাঁদাসহ বিভিন্ন প্রজাতির ফুল।

এখানে একপিস গোলাপ ২৫ টাকা, রজনীগন্ধা ২০ টাকা, গ্লাডিওলাস ২৫ টাকা করে বিক্রি হচ্ছে। এছাড়া ফুল দিয়ে সাজানো বসন্ত উৎসবের ফুলের রিং ১২০/১৫০ টাকা। ফুলের তোড়া আকার অনুযায়ী ১০০ থেকে ১০০০ টাকায় বিক্রি হচ্ছে।

ফুল ব্যবসায়ী মাহমুদুর রহমান জানান, ভ্যালেন্টাইন ডে ও পহেলা ফাল্গুন উপলক্ষে এবার আশা ছিল বেচাকেনা গতবারের চেয়ে ভালো হবে। আজ সারাদিন ফুলের পসরা সাজিয়ে বসে আছি, কিন্তু ক্রেতা খুব কম। এবার লাভের আশা করতে পারছি না।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!