বুধবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৩ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1w
  2. 1Win AZ Casino
  3. 1win Brazil
  4. 1winRussia
  5. mostbet tr
  6. অর্থনীতি
  7. আইন ও আদালত
  8. আন্তর্জাতিক
  9. ঈশ্বরদী
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গল্প ও কবিতা
  15. চাকরির খবর

ঈশ্বরদীর পদ্মায় নিখোঁজ এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

প্রতিবেদক
বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ১:১৬ অপরাহ্ণ
ঈশ্বরদীর পদ্মায় নিখোঁজ এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

পাবনার ঈশ্বরদীতে পদ্মা নদীতে গোসল করতে নেমে জুলকার নাইম নিলয় (১৬) নামে এক এসএসসি পরীক্ষার মৃত্যু হয়েছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে ঈশ্বরদীর পাকশী হার্ডিঞ্জ ব্রিজ সংলগ্ন পদ্মা নদীর বালুর ঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিলয় হোসেন পাকশী রেলওয়ে হাসপাতাল কলোনি এলাকার মো. আসাদুল্লাহর ছেলে ও পাকশী নর্থবেঙ্গল পেপার মিলস হাই স্কুলের দশম শ্রেণির শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শী বালু শ্রমিক আনিস জানান, দুপুর ১২টার দিকে বন্ধুদের সঙ্গে নদীতে গোসলে নামে নিলয়। বন্ধুদের সঙ্গে নদীর মাঝে এক চর থেকে সাঁতার কেটে আরেক চরে যাচ্ছিল। হঠাৎ তীব্র স্রোতে সে পানিতে তলিয়ে যায়। খবর পেয়ে নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করে। প্রায় সাড়ে চার ঘণ্টা পর নদী থেকে তার মরদেহ উদ্ধার হয়।

পাকশী নর্থবেঙ্গল পেপার মিলস হাই স্কুলের প্রধান শিক্ষক ফজলুর রহমান বলেন, জুলকার নাইম নিলয় ২০২৩ সালের এসএসসি পরীক্ষার্থী ছিল। নিলয় প্রায় নদীতে গোসল করতো। আজ দুপুরে গোসল করতে গিয়ে সে ডুবে মারা গেছে। তার মৃত্যুর খবরে শিক্ষক ও শিক্ষার্থীরা মর্মাহত।

পাকশী ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আরিফুল রহমান বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। পরে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের পাঁচ সদস্য উদ্ধার অভিযানে যোগ দেন। বিকেল সাড়ে ৪টার দিকে নিলয়ের মরদেহ উদ্ধার করা হয়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!