বৃহস্পতিবার , ১৬ ফেব্রুয়ারি ২০২৩ | ৩রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে পুলিশ পরিচয়ে কারখানায় ঢুকে হলুদসহ ট্রাক ছিনতাই

প্রতিবেদক
বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ১৬, ২০২৩ ৯:৪২ পূর্বাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে পুলিশ পরিচয়ে কারখানায় ঢুকে সাড়ে ১০টন হলুদসহ একটি ট্রাক ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বুধবার (১৫ ফেব্রুয়ারি) দিনগত রাত ১টার দিকে উপজেলার সলিমপুর ইউনিয়নের চরমিরকামারী গাং মাথাল গোরস্থান সংলগ্ন সরদার এন্টারপ্রাইজ হলুদ প্রসেস কারখানায় এ ঘটনা ঘটে। ওই ট্রাকে প্রায় ২৩ লাখ ৪০ হাজার টাকা হলুদ ছিল বলে দাবি করেছেন প্রতিষ্ঠানের অংশীদার আব্দুল গাফ্ফার।

নৈশপ্রহরী সিরাজুল ইসলাম বিশ্বাস বলেন, ‘রাত ১টার দিকে চারজন ব্যক্তি একটি প্রাইভেটকারে কারখানার গেটের সামনে এসে পুলিশ পরিচয় দিয়ে বলে এ ট্রাকে অবৈধ নেশা জাতীয় মালামাল আছে। এ গাড়ি থানায় নিয়ে যেতে হবে। এ কথা বলার সঙ্গে সঙ্গে আমাদের দুই নৈশপ্রহরীর চোখ-মুখ বেঁধে ট্রাকে তুলে নিয়ে যায়। পাবনা রেল স্টেশন সংলগ্ন বুশরা ফার্মেসির সামনে তাদের ফেলে দিয়ে ছিনতাইকারীরা ট্রাক নিয়ে চলে যায়।

ব্যবসায়ী আব্দুল গাফ্ফার বলেন, নিজস্ব একটি ট্রাকে সাড়ে ১০টন হলুদ একটি প্রতিষ্ঠানে সরবরাহের জন্য প্রস্তুত করা হয়। বুধবার রাত ১টার দিকে প্রাইভেটকারে কয়েকজন লোক এসে নৈশপ্রহরীকে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে গেট খুলতে বলে। নৈশপ্রহরীরা গেট খুলে দিলে তাদের মুখ-হাত-পা বেঁধে ট্রাকে তুলে নিয়ে যায়। নৈশপ্রহরী মুক্তার হোসেন ও সিরাজ মালিথাকে পাবনা রেল স্টেশনের অদূরে সড়কে পাশে ফেলে হলুদসহ ট্রাকটি নিয়ে চলে যায় ছিনতাইকারীরা। এ আজ দুপুরে ঈশ্বরদী থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!