বৃহস্পতিবার , ৯ ফেব্রুয়ারি ২০২৩ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে এক নারী ও এক শিশু ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রতিবেদক
বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ৯, ২০২৩ ১:৪৯ অপরাহ্ণ
ঈশ্বরদীতে এক নারী ও এক শিশু ধর্ষণ, গ্রেপ্তার ১

পাবনার ঈশ্বরদী উপজেলায় নারী ও শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গল ও বুধবার উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের পৃথক গ্রামে এ ঘটনা ঘটে।

নারীকে ধর্ষণের অভিযোগে সোহেল রানা নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শিশু ধর্ষণের ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, একটি শিল্পপ্রতিষ্ঠানে চাকরি করেন ওই নারী। গত মঙ্গলবার রাতে সেখান থেকে বাসায় ফিরতে গাড়ির জন্য অপেক্ষা করছিলেন। এ সময় বাসায় পৌঁছে দেওয়ার কথা বলে তাঁকে মোটরসাইকেলে তুলে নেন পূর্বপরিচিত সোহেল। এরপর স্থানীয় একটি রিসোর্টে নিয়ে ধর্ষণ করেন। ঘটনায় সোহেলের বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মামলা করেন ভুক্তভোগী। পুলিশ ওই দিন রাতেই অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করে।

একই ইউনিয়নে বুধবার এক কিশোরের (১৪) বিরুদ্ধে সাত বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেপে ভুক্তভোগীর স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন হয়েছে। পরে এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগীর বাবা।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, বুধবার আদালতের মাধ্যমে সোহেলকে কারাগারে পাঠানো হয়েছে। শিশু ধর্ষণের ঘটনায় থানায় লিখিত অভিযোগ এসেছে। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!