শুক্রবার , ১০ ফেব্রুয়ারি ২০২৩ | ৪ঠা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1Win AZ Casino
  2. 1win Brazil
  3. 1winRussia
  4. mostbet tr
  5. অর্থনীতি
  6. আইন ও আদালত
  7. আন্তর্জাতিক
  8. ঈশ্বরদী
  9. করোনাভাইরাস
  10. কৃষি
  11. ক্যাম্পাস
  12. খেলাধুলা
  13. গল্প ও কবিতা
  14. চাকরির খবর
  15. জাতীয়

অপু-বুবলীর মুখোমুখি হচ্ছেন শাকিব!

প্রতিবেদক
বার্তা কক্ষ
ফেব্রুয়ারি ১০, ২০২৩ ২:২১ অপরাহ্ণ
অপু-বুবলীর মুখোমুখি হচ্ছেন শাকিব!

চিত্রনায়ক শাকিব খান মানেই আলোচনা-সমালোচনা। কখনো সিনেমায় খবরে আবার কখনো বা ব্যক্তিজীবনে আলোচনায় এই নায়ক।তবে বেশ কয়েক বছর ধরেই ঢালিউড ‘ভাইজান’ সিনেমার খবরে সেভাবে আলোচনায় না থাকলেও ব্যক্তিগত জীবনের আলোচনায় বেশ সরব।
সর্বশেষ অপু বিশ্বাসের পর আলোচনায় আসে বুবলীর সন্তানের কথা স্বীকার ও তাকে নিয়ে বর্তমান সম্পর্ক নিয়ে ইঙ্গিতপূর্ণ কথা বলে। সূত্র বলছে, অপুর মতোই বুবলীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়েছে শাকিবের। তবে তারা কেউই বিষয়টি স্পষ্ট করেনি।

২০২২ সালের শেষের দিকে অপু-বুবলীর অন্তর্জালে পাল্টাপাল্টি স্ট্যাটাস ঘিরে হয় নানা আলোচনা। তবে নীরব ভূমিকায় ছিলেন শাকিব।

তবে নতুন খবর হচ্ছে, নীরবতা ভেঙে অবশেষে এবার এই দুই নায়িকার মুখোমুখি হতে যাচ্ছেন শাকিব খান। সেটা সিনেমার কোনো চিত্রনাট্যে নয়, আবার বাস্তব জীবনেও নয়। প্রেক্ষাগৃহে অপু-বুবলীর মুখোমুখি হচ্ছেন ঢালিউড সুপারস্টার।

আসছে ঈদে আলাদা দুই সিনেমা নিয়ে শাকিবের মুখোমুখি হচ্ছেন অপু-বুবলী। রোজার ঈদে অভিনেতার তিনটি সিনেমা মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমা তিনটি হচ্ছে ‘লিডার: আমিই বাংলাদেশ’, ‘অন্তর আত্মা’ ও ‘আগুন’।

অন্যদিকে, নিজের প্রথম প্রযোজিত সরকারি অনুদানে নির্মিত ‘লাল শাড়ি’ সিনেমা নিয়ে হাজির হবেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সিনেমাটি পরিচালনা করেছেন বন্ধন বিশ্বাস।

এদিকে, প্রথমবারের মতো নন্দিত অভিনেতা মাহফুজ আহমেদের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন শবনম বুবলী। ‘প্রহেলিকা’ নামের সিনেমাটিও ঈদে মুক্তি পাবে বলে জানা গেছে।

চয়নিকা চৌধুরী পরিচালিত সিনেমাটি মুক্তির আনুষ্ঠানিক ঘোষণা না এলেও শোনা যাচ্ছে তারা ঈদে মুক্তি দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছেন। এরই অংশ হিসেবে সম্প্রতি সংবাদ সম্মেলনের আয়োজন করে সিনোমটির গান প্রকাশ করা হয়।

এমন বাস্তবতায় চলচ্চিত্রপাড়ায় আলোচনার কেন্দ্রবিন্দু শাকিব খান ও তার সাবেক দুই স্ত্রী। সাবেকদের এই লড়াই দিন শেষে টিকে থাকে কিনা সেটাই এখন দেখার অপেক্ষা।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!