মঙ্গলবার , ৩১ জানুয়ারি ২০২৩ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1w
  2. 1Win AZ Casino
  3. 1win Brazil
  4. 1winRussia
  5. mostbet tr
  6. অর্থনীতি
  7. আইন ও আদালত
  8. আন্তর্জাতিক
  9. ঈশ্বরদী
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গল্প ও কবিতা
  15. চাকরির খবর

প্লে-ব্যাকে প্রথম প্রমি, ব্যস্ত স্টেজ শোতও

প্রতিবেদক
বার্তা কক্ষ
জানুয়ারি ৩১, ২০২৩ ১:০০ অপরাহ্ণ
প্লে-ব্যাকে প্রথম প্রমি, ব্যস্ত স্টেজ শোতও

তামান্না প্রমি এই প্রজন্মের জনপ্রিয় সঙ্গীতশিল্পী। সঙ্গীতাঙ্গনে পেশাগতভাবে কয়েক বছরের পথচলায় এবারই প্রথম তিনি সিনেমায় গান গেয়েছেন। রাজু আলীম ও মাসুমা তানির পরিচালনায় পপি ও শিপন মিত্রকে নিয়ে নির্মিত সিনেমা ‘ভালোবাসার প্রজাপতি’ (নাম পরিবর্তিত হতে পারে) সিনেমায় প্লে-ব্যাক করেছেন। গানের কথা লিখেছেন রাজু আলীম এবং সুর সঙ্গীত করেছেন ম্যাক আপেল। গান গেয়ে ভীষণ উচ্ছসিত ও আনন্দিত তামান্না প্রমি বলেন,‘ প্রথমবার প্লে-ব্যাক করা নিঃসন্দেহে আমার কাছে ছিলো অনেক ভালোলাগার এবং উচ্ছাসের, আনন্দের। কারণ যেকোন শিল্পীরই আধুনিক গান গাওয়ার পাশাপাশি, স্টেজ শো’তে পারফর্ম করার পাশাপাশি সিনেমাতে প্লে-ব্যাক করার স্বপ্ন থাকে।

তামান্না প্রমি


এই এক প্লে-ব্যাকেই আমি অনেক কিছুই জেনেছি, শিখেছি।’ প্রমি জানান, এই গানটি একটি দ্বৈত গান। স্টেজ শো’তে পারফর্ম্যান্সের মধ্যদিয়ে নতুন বছরে তার যাত্রা শুরু হয়। আজ তিনি মানিকগঞ্জে এবং আগামী ৪ ফেব্রুয়ারি আবারো সিলেটে সঙ্গীত পরিবেশন করবেন। প্রমি জানান এরইমধ্যে তিনি আরো চারটি মৌলিক গান এবং দু’টি কাভার সং’র এর কাজ শেষ করেছেন। গানগুলো সুর-সঙ্গীত এবং রি-অ্যারেজম্যান্ট করেছেন শান ও রিজওয়ান শেখ।

গানে ছোটবেলায় প্রমি’র হাতেখড়ি হয় মা সৈয়দা সাদিয়া বেগম লিপি’র কাছে। এরপর সারগাম শিখেছেন ছায়ানটের লাকী’র কাছে। শিশু একাডেমিতে রিপনের কাছে এবং পরবর্তীতে ছায়ানটে নজরুল সঙ্গীতের আট বছরের কোর্স শেষ করেন। প্রমি যে দু’টি গান কাভার করেছেন সে দু’টি গান হচ্ছে ‘পর মানুষরে দুঃখ দিলে’ এবং আর্টসেল ব্যা-ের ‘এই বৃষ্টি ভেজা রাতে তুমি নেই বলে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!