বৃহস্পতিবার , ৮ ডিসেম্বর ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় রূপপুর প্রকল্পের শ্রমিক নিহত

প্রতিবেদক
বার্তা কক্ষ
ডিসেম্বর ৮, ২০২২ ৯:৩৬ পূর্বাহ্ণ
ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় রূপপুর প্রকল্পের শ্রমিক নিহত

পাবনার ঈশ্বরদী উপজেলায় ট্রাকের ধাক্কায় রুবেল হোসেন (৩২) নামে রূপপুর পারমাণবিক প্রকল্পের এক শ্রমিক নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টায় ঈশ্বরদীর দাশুড়িয়া-পাকশীর রূপপুর আঞ্চলিক মহাসড়কের নওদাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওই মোটরসাইকেল আরোহী পাবনার আটঘরিয়া উপজেলার পৌর এলাকার উত্তর চক পশ্চিমপাড়া মহল্লার আবুল কাসেমের ছেলে। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের একটি ঠিকাদারি প্রতিষ্ঠানে কর্মরত শ্রমিক।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকালে ঈশ্বরদীর দাশুড়িয়া ট্রাফিক মোড়-পাকশীর রূপপুর আঞ্চলিক সড়ক দিয়ে ওই মোটরসাইকেলে চড়ে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে কর্মস্থলে যাচ্ছিলেন।

পথিমধ্যে মোটরসাইকেলটি দাশুড়িয়ার নওদাপাড়া দোতালা মসজিদের কাছে পৌঁছালে নাটোরের থেকে আসা কুষ্টিয়া অভিমুখে যাওয়া পণ্যবোঝাই ট্রাকটি পেছন থেকে মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলটিতে থাকা রুবেল হোসেন সড়কে ছিটকে পড়ে আহত হয়। খবর পেয়ে হাইওয়ে পুলিশ রুবেলকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল জানান, পাকশী হাইওয়ে পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে। চালক ও হেলপার পলাতক আছে।

এ ব্যাপারে পাকশী হাইওয়ে থানায় সড়ক দুর্ঘটনা আইনে একটি মামলা নথিভুক্ত হয়েছে। নিহতের স্বজনদের খবর পাঠানো হয়েছে। স্বজনরা এলে মরদেহটি হস্তান্তর করা হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!