রবিবার , ১৩ নভেম্বর ২০২২ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে অস্ত্র ও গাঁজাসহ ১ মাদক কারবারি গ্রেপ্তার

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ১৩, ২০২২ ১:১৪ অপরাহ্ণ

পাবনার ঈশ্বরদীতে বিদেশি পিস্তল ও গাঁজাসহ মাদক কারবারি চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। রোববার সকালে উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের চক আল্লাদী গ্রামে ডিএনসি কর্মকর্তারা এই অভিযান চালান।

গ্রেপ্তার হলেন- ওই গ্রামের ইজাহার আলী মোল্লার ছেলে মোতাহার হোসেন মোল্লা (৪২)।

ডিএনসির ঈশ্বরদী অঞ্চলের পরিদর্শক সানোয়ার হোসেন এ তথ্য জানান। তিনি বলেন, রোববার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে চক আল্লাদী গ্রাম থেকে আটক করে। এ সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, চাপাতি ছুরি ও ২০ গ্রাম গাঁজা উদ্ধার করে।

স্থানীয় এক শিক্ষক নাম প্রকাশ না করার শর্তে বলেন, মোতাহার নিজের নিরাপত্তার জন্য মাদক পরিবহনের সময় একাধিক ব্যক্তিকে ব্যবহার করে। তার একটি দল আইন প্রয়োগকারী সংস্থার টহল দল ও তল্লাশিচৌকি সম্পর্কে মাদক পরিবহনকারী দলকে তথ্য দেন। এরপর পরিবহনের সময় কোনো সমস্যা হবে না, এমন তথ্য পেলে সরবরাহকারী দলটি দাশুড়িয়া আসতেন। তথ্য প্রদানকারী দলের সদস্যদের তাঁরা লাইনম্যান নামে ডাকে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, গ্রেপ্তার ব্যক্তির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ এবং অস্ত্র আইনে থানায় মামলা হয়েছে।

অস্ত্র উদ্ধারের বিষয়ে তিনি বলেন, মাদক কারবারিতে প্রভাব বিস্তার করতে মোতাহার অস্ত্র সংগ্রহ করেন। অবৈধ অস্ত্র সংগ্রহের বিষয়েও সে তথ্য দিয়েছেন। তবে তাঁর দেওয়া তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!