শনিবার , ১২ নভেম্বর ২০২২ | ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. 1w
  2. 1Win AZ Casino
  3. 1win Brazil
  4. 1winRussia
  5. mostbet tr
  6. অর্থনীতি
  7. আইন ও আদালত
  8. আন্তর্জাতিক
  9. ঈশ্বরদী
  10. করোনাভাইরাস
  11. কৃষি
  12. ক্যাম্পাস
  13. খেলাধুলা
  14. গল্প ও কবিতা
  15. চাকরির খবর

ডিসেম্বরেই খেলা, ‘ফাউল’ করলে লাল কার্ড পাবে বিএনপি

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ১২, ২০২২ ৩:২১ অপরাহ্ণ
ডিসেম্বরেই খেলা, ‘ফাউল’ করলে লাল কার্ড পাবে বিএনপি

আগামী ডিসেম্বরে শেখ হাসিনার ডাকে খেলা হবে বলে সবাইকে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক যোগাযোগ সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন উদ্বোধন করতে গিয়ে তিনি এ আহ্বান জানান।

১৭ মিনিটের বক্তব্যে ওয়ায়দুল কাদের বেশ কয়েকবার ‘খেলা হবে’ শব্দ দুটি উচ্চারণ করেন। হাজার হাজার উপস্থিতি এ শব্দ দুটি বেশ উপভোগ করেন।

নিয়াজ মুহম্মদ স্টেডিয়ামে আয়োজিত সম্মেলনে ওবায়দুল কাদের বলেন, ‘খেলা হবে দুর্নীতির বিরুদ্ধে। খেলা হবে তারেকের বিরুদ্ধে। খেলা হবে নির্বাচনের। খেলায় ফাউল করলে লাল কার্ড দেখানো হয়। বিএনপি বেশি লাফালাফি করছে। জনগণ বিএনপিকে লাল কার্ড দেখাবে। ’


ওবায়দুল কাদের তাঁর বক্তব্যে নেতাকর্মীদের উজ্জীবিত করতে নিজেই স্লোগান ধরেন- ‘শেখ হাসিনার সরকার, আরেকবার দরকার। ‘ নৌকা ও শেখ হাসিনা স্লোগানে মুখরিত হয় স্টেডিয়াম এলাকা।

ওবায়দুল কাদের বলেন, হাজার হাজার কোটি টাকা সুইচ ব্যাংকে পাচার করেছেন তারেক রহমান। আমেরিকা থেকে এফবিআই আদালতে সাক্ষ্য দিয়েছেন তারেক রহমান অর্থপাচারকারী। তারেক রহমান গোপনে মুচলেকা দিয়েছেন যে ‘আর রাজনীতি করব না’। জিয়াউর রহমান যদি বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত না থাকতেন, তাহলে এই হত্যাকাণ্ড হতো না। জিয়াউর রহমান বঙ্গবন্ধুর খুনিদের পুরস্কৃত করেছেন বিদেশে চাকরি দিয়ে। বঙ্গবন্ধুর হত্যার বিচার বন্ধ করতে পঞ্চম সংশোধনী করেছেন।খন্দকার মোশতাক আহমদ তার সেনাপতি ছিলেন।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সাবেক সংসদ সদস্য শেখ ফজুলল করিম সেলিম। প্রধান বক্তা কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে স্বাগত বক্তব্য দেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আল মামুন সরকার। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মো. আবদুস সবুর, সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কমিটির সদস্য সংসদ সদস্য পারভিন জামান ও মেরিনা জাহান, সংসদ সদস্য আরমা দত্ত, ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের সংসদ সদস্য বি এম ফরহাদুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া-৫ আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম ও ব্রাহ্মণবাড়িয়া-৬ আসনের সংসদ সদস্য এ বি তাজুল ইসলাম প্রমূখ।

আর পড়ুন :

‘হুমকি’ দেখছে না আ. লীগ, তবু ‘অবরুদ্ধ’ করে রাখার চিন্তা

❛খেলা হবে❜, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হওয়ার লড়াইয়েও ?

জাতীয় পদকজয়ী ঈশ্বরদীর আলোচিত সেই চার কৃষক এখন নিঃস্ব

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!