বুধবার , ১৬ নভেম্বর ২০২২ | ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

চীনের রাষ্ট্রদূতের ঈশ্বরদী ইপিজেড, হার্ডিঞ্জ ব্রিজ পরিদর্শন

প্রতিবেদক
বার্তা কক্ষ
নভেম্বর ১৬, ২০২২ ২:০৬ অপরাহ্ণ
চীনের রাষ্ট্রদূতের ঈশ্বরদী ইপিজেড, হার্ডিঞ্জ ব্রিজ পরিদর্শন

বাংলাদেশে নিযুক্ত চীনের রাষ্ট্রদূত (অ্যাম্বাসেডর, এম্বেসি অফ পিপলস রিপাবলিক অফ চায়না টু বাংলাদেশ) মি. লী জিমিং পাবনার ঈশ্বরদী ইপিজেডের কয়েকটি চীনা প্রতিষ্ঠান পরিদর্শন করেছেন।

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে তিনি ৭ সদস্য বিশিষ্ট চীনা প্রতিনিধি দল নিয়ে ইপিজেড ছাড়াও রূপপুর প্রকল্পের বহিরাংশ, পাকশী লালন শাহ সেতু, ঐতিহাসিক রেলসেতু হার্ডিঞ্জ ব্রিজ, পাকশী বিভাগীয় রেলওয়ে হেডকোয়ার্টারের শতবর্ষী প্রাচীন ভবন, উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়সহ বেশ কয়েকটি দর্শনীয় স্থানও পরিদর্শন করেন।

এসময় তাকে ঈশ্বরদী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রাষ্ট্রীয় সম্মান (গার্ড অব অনার) প্রদর্শন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার পি.এম ইমরুল কায়েস, ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার আনুষ্ঠানিকভাবে এই সম্মান প্রদর্শন করেন।

চীনা রাষ্ট্রদূতের সঙ্গে চীনা এম্বেসীর থার্ড সেক্রেটারি মি. জু ঝিকিন, পাওয়ার চায়না ইন্টারন্যাশনাল গ্রুপ লিঃ বাংলাদেশের ডেপুটি কান্ট্রি ম্যানেজার মি. হ্যান কুনসহ প্রতিনিধিদলের সদস্যগণ উপস্থিত ছিলেন। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে চীনা রাষ্ট্রদূতকে ঈশ্বরদীর নিদর্শন হিসেবে ঐতিহ্যবাহী নকশি কাঁথা, প্রাকৃতিক দৃশ্যের চিত্রাঙ্কিত ছবি উপহার দেন ইউএনও।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!