শুক্রবার , ২৮ অক্টোবর ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে সুস্থ জীবন ব্যায়াম কেন্দ্রের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রতিবেদক
বার্তা কক্ষ
অক্টোবর ২৮, ২০২২ ৩:১৩ অপরাহ্ণ
ঈশ্বরদীতে সুস্থ জীবন ব্যায়াম কেন্দ্রের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

“সুস্থ শরীর সুস্থ মন, গড়ে তোলে সুন্দর জীবন ঈশ্বরদীতে নিয়মিত ব্যায়াম করি, সুস্থ সবল জীবন গড়ি” এই প্রতিপাদ্য নিয়ে ঈশ্বরদীতে সুস্থ জীবন ব্যায়াম কেন্দ্রের দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

শুক্রবার (২৮ অক্টোবর) সকাল সাড়ে ৮ টায় ঈশ্বরদী ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম ইমরুল কায়েস।

সুস্থ জীবন ব্যায়াম কেন্দ্রের সভাপতি ও প্রশিক্ষক এ্যাডভোকেট মইনুল ইসলাম মোহনের সভাপতিত্বে ও জাফুরুল ইসলাম রতনের সঞ্চালনায় অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসবে বক্তব্য দেন, সংগঠনের উপদেষ্টা ও সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, ঈশ্বরদী প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক সেলিম সরদার, বিশিষ্ট ব্যবসায়ী এহসানুল কবির শিমুল, উপদেষ্টা ও বিশিষ্ট ব্যবসায়ী আবু সাঈদ তুষার, সাউথইস্ট ব্যাংকের কর্মকর্তা আহামদ আলী, পূর্বালী ব্যাংকের কর্মকর্তা সাজ্জাদ হোসেন।

স্বাস্থ্য সচেতনা সৃষ্টিই এ সংগঠনের মুল উদ্দেশ্য উল্লেখ করে সভায় বক্তারা বলেন, শারীরিক ব্যায়াম বা শরীরচর্চা হল যেকোন শারীরিক কার্যক্রম যা শারীরিক সুস্থতা রক্ষা বা বৃদ্ধিতে সাহায্য করে। নিয়মিত ব্যায়াম মানুষের রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে এবং বিভিন্ন শারীরিক সমস্যা হতে পুনরুদ্ধার হতে সাহায্য করে। এছাড়া মানসিক অবসাদগ্রস্ততা দূর করতে, ইতিবাচক আত্মসম্মান বৃদ্ধিতে, সামগ্রিক মানসিক স্বাস্থ্যের সুরক্ষায়, শরীরের সঠিক অনুপাত অর্জনে শারীরিক ব্যায়াম গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।


সাধারন সম্পাদক জালাল উদ্দীন, কোষাধ্যক্ষ আবুল ফজল শিশির, অবসরপ্রাপ্ত রেলওয়ে কর্মকর্তা আলহাজ্ব আনিসুর রহমান খান সহ সংগঠনের অন্যান্য সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ৭ টায় এক বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি ঈশ্বরদী প্লাটফর্ম থেকে শুরু হয়ে ঈশ্বরদী রেলগেট, বাজার, চাঁদআলী মোড় সহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স মিলনায়তনের সামনে এসে শেষ হয়। পরে সকাল সাড়ে ৮ টায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!