সোমবার , ২৪ অক্টোবর ২০২২ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ‘জীবিত মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ

প্রতিবেদক
বার্তা কক্ষ
অক্টোবর ২৪, ২০২২ ৩:১২ অপরাহ্ণ
ঈশ্বরদীতে ‘জীবিত মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ

আগামী জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযোদ্ধাদের পক্ষ থেকে আবারও পাবনা-৪ আসনের (ঈশ্বরদী-আটঘরিয়া) সাংসদ নুরুজ্জামান বিশ্বাসকে মনোনয়ন প্রদানের দাবি জানানো হয়েছে। সোমবার সকালে ঈশ্বরদী উপজেলার ‘জীবিত বীর মুক্তিযোদ্ধাগণের মাঝে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ অনুষ্ঠানে’ এই দাবি জানান ঈশ্বরদী উপজেলা জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের আহবায়ক ও মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক।

ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা পিএম ইমরুল কায়েসের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস। এছাড়াও অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের প্রাক্তন সাংসদ বীর মুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাস। বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম দাদু। অনুষ্ঠান উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস; বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টু; উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রশিদুল্লাহ; উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন; আতিয়া ফেরদৌস কাকলী; ঈশ্বরদী প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মোস্তাক আহমেদ কিরণ প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে সাংসদ নুরুজ্জামান বিশ্বাস বলেন আমরা যারা জাতির জনক বঙ্গবন্ধুর আহবানে সাড়া দিয়ে দেশ স্বাধীন করেছি তাদের ঐক্যবদ্ধ থেকে স্বাধীনতার মর্যাদা রক্ষা করতে হবে। আমরা যে যাই করিনা কেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশকে এগিয়ে নিতে হবে। তিনি আরও বলেন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় না থাকলে আমাদের কোন সুযোগ-সুবিধাই থাকবেনা। তিনি মুক্তিযোদ্ধাদের উদ্দেশ্যে বলেন, আমার সবচেয়ে আপন হচ্ছে মুক্তিযোদ্ধা ভাইয়েরা। আপনাদেরও বিষয়টি মনে রাখতে হবে আগামী দিনেও মুক্তিযোদ্ধের সরকার প্রতিষ্ঠায় সকল মুক্তিযোদ্ধা ভাইদের ঐক্যবদ্ধ থাকতে হবে।

অনুষ্ঠানে ঈশ্বরদী উপজেলার ৭৬৮জন মুক্তিযোদ্ধার মধ্য থেকে ৩৯২ জন জীবিত বীর মুক্তিযোদ্ধার মাঝে আনুষ্ঠানিকভাবে স্মার্ট আইডি কার্ড ও ডিজিটাল সনদ বিতরণ করা হয়।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
ঈশ্বরদীতে গুলি করে টিটিইর খুলি উড়িয়ে দেওয়ার হুমকি দিলেন এএসআই!

ঈশ্বরদীতে গুলি করে টিটিইর খুলি উড়িয়ে দেওয়ার হুমকি দিলেন এএসআই!

<span style='color:#ff0000;font-size:20px;' data-lazy-src=
error: Content is protected !!