শনিবার , ২৯ অক্টোবর ২০২২ | ৪ঠা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

বিএনপি বিদেশি প্রভুদের ইঙ্গিতে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় : এমপি নুরুজ্জামান

প্রতিবেদক
বার্তা কক্ষ
অক্টোবর ২৯, ২০২২ ১:১৩ অপরাহ্ণ
বিএনপি বিদেশি প্রভুদের ইঙ্গিতে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় : এমপি নুরুজ্জামান

বিএনপি বিদেশি প্রভুদের ইঙ্গিতে দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায় বলে মন্তব্য করেছেন পাবনা-৪ আসনের সংসদ বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস এমপি।

শনিবার দুপুরে ঈশ্বরদী থানা মিলনায়তনে কমিউনিটি পুলিশিং ডে- এর সুধী সমাবেশে এ মন্তব্য করেন তিনি।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমপি বলেন, ‘বঙ্গবন্ধুর হত্যার মাধ্যমে মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংস ও অর্জনগুলো নস্যাৎ করে দেওয়া হয়েছিল। শেখ হাসিনার নেতৃত্বে আমরা আবার এই অর্জনগুলো ফিরিয়ে আনতে সক্ষম হয়েছি। বঙ্গবন্ধুর হত্যার বিচার করতে সক্ষম হয়েছি, সংবিধানের মূল চার নীতিতে ফিয়ে যাওয়া এবং যুদ্ধাপরাধীদের বিচার করা সম্ভব হয়েছে। পাকিস্তানি প্রেতাত্মা ও দালালেরা নব্য পাকিস্তান সৃষ্টির যে পাঁয়তারা নিয়ে এগিয়ে গিয়েছিল, সেই জায়গা থেকে জাতিকে তার আসল জায়গায় ফিরিয়ে আনা সম্ভব হয়েছে শেখ হাসিনার নেতৃত্বে।’

ঈশ্বরদী থানা-পুলিশের পরিদর্শক (তদন্ত) হাদিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন ঈশ্বরদী পৌরসভার মেয়র ইছাহক আলী মালিথা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন আব্দুস সালাম খান, নারী ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ ও মুলাডুলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক মালিথা প্রমুখ।

এর আগে এমপি কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‍্যালীতে অংশ গ্রহন করে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!