বৃহস্পতিবার , ৮ সেপ্টেম্বর ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদী গার্লস স্কুল এন্ড কলেজ : শিক্ষার গুনগত মান উন্নয়নে মতবিনিময় সভা

প্রতিবেদক
বার্তা কক্ষ
সেপ্টেম্বর ৮, ২০২২ ৫:১৩ অপরাহ্ণ
ঈশ্বরদী গার্লস স্কুল এন্ড কলেজ : শিক্ষার গুনগত মান উন্নয়নে মতবিনিময় সভা

ঈশ্বরদীতে মান সম্মত শিক্ষা ও গুনগত মান উন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) ঈশ্বরদী গার্লস স্কুল এন্ড কলেজে সাংবাদিকদের সাথে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি মুরাদ আলী মালিথার সভাপতিত্বে মতবিনিময় বক্তব্য রাখেন ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি কুমার কুন্ডু।এসময় বিভিন্ন জাতীয় পত্রিকার প্রতিনিধি ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। মতবিনিময় সঞ্চালনা করেন ঈশ্বরদী গার্লস স্কুল এন্ড কলেজে অধ্যক্ষ ড. আসলাম হোসেন।

সভায় বক্তারা বলেন, শিক্ষার মান উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠানের পরিবেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। এছাড়া শিক্ষকের পাশাপাশি অভিভাবকদের মধ্যে সচেতনতা গড়ে তুলতে হবে। এছাড়াও শিক্ষার মান উন্নয়নে যেসব বাধা রয়েছে তা কিভাবে উত্তরণ করে উপজেলার শিক্ষাকে মানসম্মত ও যুগোপযোগী করা যায় বক্তারা সে বিষয়ে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।


সভায় সঠিকভাবে পাঠদান, ক্লাসের সময় শিক্ষার্থীরা যাতে বাইরে যেতে না পারে এবং শিক্ষার্থীদের সাথে বন্ধুত্বসুলভ আচরণসহ শিক্ষার মান উন্নয়নে বিভিন্ন পরামর্শ দেওয়া হয়।

এসময় প্রতিষ্ঠানের সপ্তম শ্রেণির ছাত্রীদের নিয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধভিত্তিক একটি প্রতিবেদন প্রর্দশন করা হয়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!