বুধবার , ৭ সেপ্টেম্বর ২০২২ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ১৫ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু

প্রতিবেদক
বার্তা কক্ষ
সেপ্টেম্বর ৭, ২০২২ ৫:৩৫ অপরাহ্ণ
ঈশ্বরদীতে ১৫ টাকা কেজি দরে চাল বিক্রি শুরু

ঈশ্বরদীরতে ১৫ টাকা কেজি দরে খাদ্যবান্ধব কর্মসূচির চাল বিক্রি কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে উপজেলার ছলিমপুর ইউনিয়নের জয়নগর শিমুলতলা গ্রামে কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নায়েব আলী বিশ্বাস।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘মানবতার জননী হিসেবে পরিচিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি হতদরিদ্র মানুষের পাশে সবসময় থেকেছেন। সারাবিশ্ব যখন খাদ্য নিরাপত্তা নিয়ে চিন্তিত, তখন বাংলাদেশে কোন সংকট নেই। খাদ্যবান্ধব কর্মসূচি ২০১৬ সাল থেকে চালু রয়েছে। দুর্যোগময় পরিস্থিতিতে মানবিক প্রধানমন্ত্রী এই কর্মসূচির আওতায় দেশের লাখ লাখ মানুষকে ১৫ টাকা কেজি দরে ভর্তুকির মাধ্যমে চাল দিচ্ছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পিএম ইমরুল কায়েস সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, সলিমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মলিথা ও উপজেলা খাদ্য কর্মকর্তা শরিফুল ইসলাম।

সারাদেশে ৫০ লাখ মানুষকে খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ১৫ টাকা কেজি দরে চাল বিক্রি করা হচ্ছে। এই কর্মসূচির আওতায় ঈশ্বরদী উপজেলার ১২ হাজার ১৫৫ ভোক্তাকে চাল দেওয়া হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!