মঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে স্বামীর সঙ্গে অভিমান করে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

প্রতিবেদক
বার্তা কক্ষ
সেপ্টেম্বর ২০, ২০২২ ৯:৫৫ পূর্বাহ্ণ
ঈশ্বরদীতে স্বামীর সঙ্গে অভিমান করে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নে স্বামীর সঙ্গে অভিমান করে বাবার বাড়িতে নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন সিফা খাতুন (১৬) নামে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী এক কিশোরী।

পুলিশ ময়নাতদন্তের জন্য মরদেহটি উদ্ধার করেছে।
সোমবার (১৯ সেপ্টেম্বর) দিনগত রাতে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারীতে নিজ ঘর থেকে ওই পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে ঈশ্বরদী থানা পুলিশ।

সিফা উপজেলার সলিমপুর ইউনিয়নের ভাড়ইমারী গ্রামে কৃষক হিছাব আলীর মেয়ে। সে সলিমপুরের রিয়াজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগ থেকে চলতি বছরে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছে।

পরিবারের লোকজনের বরাত দিয়ে সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা জানান, কিছুদিন আগে করোনাকালীন পার্শ্ববর্তী ইউনিয়নে ওই শিক্ষার্থীর বাল্যবিবাহ হয় উপজেলার দাশুড়িয়া ইউনিয়নে। নিহত ওই শিক্ষার্থীর স্বামী চট্টগ্রামে কাজ করেন। বাবার বাড়ি থেকে মেয়েটি চলতি বছরে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছিল। সোমবার ইংরেজি পরীক্ষা দিয়ে আসার পর থেকে সে তার স্বামীকে ফোন করছিল। কিন্তু তার স্বামী ফোন রিসিভ না করায় তার অভিমান হয়। এ ঘটনায় হয়তো সে আত্মহত্যা করে থাকতে পারে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) সকালে ইংরেজি প্রথমপত্র পরীক্ষায় অংশগ্রহণ করেছে সিফা। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে ইংরেজি দ্বিতীয় পত্র পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার। সন্ধ্যায়ও সে বাড়িতে স্বাভাবিক ছিল। রাত আনুমানিক সোয়া ৮টার দিকে পরিবারের লোকজন সিফাকে ডাকাডাকি করেন। এসময় ঘরে কোনো সাড়াশব্দ না পেয়ে ঘরের ভেতর ঢুকেই দেখতে পান গলায় ওড়না পেঁচানো অবস্থায় আড়ার সঙ্গে ঝুলে আছে। পরে থানায় খবর দিলে গভীররাতে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, ঝুলন্ত অবস্থায় মৃত্যুর খবর শুনে ঘটনাস্থলে গিয়ে সুরতাহাল শেষে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকালে ময়নাতদন্তের জন্য পাবনা হাসপাতাল মর্গে পাঠানো হবে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, এটি আত্মহত্যা, তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে আসল কারণ জানা যাবে। এ ঘটনায় ঈশ্বরদী থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা নথিভুক্ত হয়েছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!