শনিবার , ২৪ সেপ্টেম্বর ২০২২ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে গৃহবধু হত্যার বিচার ও আসামীদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন, মানববন্ধন

প্রতিবেদক
বার্তা কক্ষ
সেপ্টেম্বর ২৪, ২০২২ ১০:৩৩ পূর্বাহ্ণ
ঈশ্বরদীতে গৃহবধু হত্যার বিচার ও আসামীদের ফাঁসির দাবিতে সংবাদ সম্মেলন, মানববন্ধন

ঈশ্বরদীর ঝাউদিয়ার আলোচিত গৃহবধু মালা খাতুন হত্যার সাথে জড়িতদের গ্রেফতার, দৃষ্টান্ত মূলক শাস্তি,বিচার ও ফাঁসির দাবিতে এবং প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনায় সংবাদ সম্মেলন ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

নিহতের পরিবার ও এলাকাবাসীর পক্ষ থেকে শনিবার বেলা এগারোটায় ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলন ও মানববন্ধন-সমাবেশে বক্তব্য দেন,নিহত মালার পিতা সাগর আলী,মালার মাতা মমতাজ বেগম,মালার দুলাভাই আসাদুল ইসলাম নান্টু, ইউপি মেম্বর স্বপন আলী,মালার ভাবী রহিমা খাতুন ও ফিরোজ আলী। বক্তারা অভিযোগ করে বলেন,বিয়ের পর থেকে যৌতুকের জন্য মালাকে নানাভাবে নির্যাতন করা হতো।

নির্যাতনের বিষয়ে স্থানীয় মেম্বরসহ অভিভাবকরা অসংখ্যবার বিচার শালিস করেন। এরপরও মালার পিতা সাগর আলী মেঢের সুখের জন্য নগদ ৬০ হাজার টাকা ও ৪০ হাজার টাকা মূল্যের স্বর্ণালংকার উপহার দেন। অবশেষে গত ১৭ সেপ্টেম্বর রাত ৮টায় মালার স্বামী রাসেল মন্ডল আবারও এক লাখ টাকা যৌতুক দাবি করলে মালা টাকা দিতে অস্বীকৃতি জানায়। এ অবস্থায় স্বামী রাসেল মন্ডল বাড়ির অন্যদের সাথে নিয়ে পরিকল্পিত ভাবে মালাকে নানাভাবে নির্যাতন করে হত্যা করে। পরে অবস্থা বেগতিক বুঝে রাসেল মন্ডল মৃত মালার মুখে বিষ ঢেলে দিয়ে তার মরদেহ ঈশ^রদী হাসপাতালে ফেলে রাসেল মন্ডলসহ অন্যরা পালিয়ে যায়। সংবাদ সম্মেলন শেষে ব্ক্তারা ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সামনে উপজেলা রোডে আয়োজিত মানব বন্ধনেও গৃহবধু মালা হত্যার আসামি গ্রেফতার,দৃষ্টান্ত মূলক শাস্তি ও ফাঁসির দাবি জানিয়ে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!