শুক্রবার , ৫ আগস্ট ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

হাজার হাজার দর্শকের উপস্থিতিতে মরহুম হবি স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রতিবেদক
বার্তা কক্ষ
আগস্ট ৫, ২০২২ ৪:২৮ অপরাহ্ণ
হাজার হাজার দর্শকের উপস্থিতিতে মরহুম হবি স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

ঝিমিয়ে যাওয়া ক্রীড়াঙ্গন আবার উজ্জীবিত, খেলার মাঠে হাজার হাজার দর্শকদের সমাগম। বহু বছর পর ঈশ্বরদী ক্রিয়া পাগল মানুষগুলো আবার একত্রিত হয়েছিল খেলার মাঠে। আর এই মহৎ কাজটির উদ্যোগ নিয়েছে ঈশ্বরদীর মাদকবিরোধী সংগঠন মানাব। মানাব মাদক বিরোধী সংগঠন হলেও বর্তমানে ঈশ্বরদীর অসহায় মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশগ্রহণের মাধ্যমে অরাজনৈতিক সামাজিক সংগঠনের রূপ নিয়েছে। ঈশ্বরদীর ফুটবলার বীর মুক্তিযোদ্ধা মরহুম হবি প্রতি শ্রদ্ধা জানিয়ে তার নামে মাসব্যাপী মরহুম হবি স্মৃতি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে।

মনমুগ্ধকর এই টুর্নামেন্টের আজ শুক্রবার এস এম স্কুল এন্ড কলেজ মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলার উদ্বোধন ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিল্পপতি, ক্রিয়া ব্যক্তিত্ব আশরাফ আলী খান মন্জু।

অনুষ্ঠানের প্রধান অতিথি বলেন, জাতীয় পর্যায়ে ঈশ্বরদীর অনেক ফুটবল খেলোয়ার তাদের খেলা নৈপুণ্য দেখিয়ে ঈশ্বরদীর নাম উজ্জ্বল করেছে। কিন্তু সেই ধারাবাহিকতা এখন আর ঈশ্বরদীতে নেই, ক্রীড়াঙ্গন ঝিমিয়ে পড়েছে, এখন তরুণরা খেলার মাঠে নয় ব্যস্ত মোবাইল গেম ও ফেসবুক নিয়ে।

প্রধান অতিথিকে সম্মাননা ক্রেস্ট প্রদান


মানবকে ধন্যবাদ ঝিমিয়ে পড়া ঈশ্বরদীর ক্রীড়াঙ্গনকে আবারো উজ্জীবিত করার জন্য। আমি মানাবে পাশে আছি। তাদের যে কোন ভাল কাজে আমি তাদের সাথে থাকবো।
ক্রিয়া ব্যক্তিত্ব আশরাফ আলী খান মন্জু


মানাবের সভাপতি মাসুম পারভেজ কল্লোলের সভাপতিত্বে অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহাম্মেদ কিরন, সাপ্তাহিক ঈশ্বরদীর সম্পাদক সেলিম সরদার, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না, কালের কন্ঠের ঈশ্বরদী প্রতিনিধি শেখ মেহেদী হাসান, সাপ্তাহিক আমাদের ঈশ্বরদীর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক শাহিনুর রহমান বাঁধন প্রমুখ।

সাংবাদিক শাহিনুর রহমান বাঁধনকে বিশেষ মেডেল পরিয়ে দিচ্ছেন অনুষ্ঠানের প্রধান অতিথি


ফাইনাল খেলায় ঈশ্বরদী পিজিসি ফুটবল একাডেমি ২-০ গোলে নাটোর শাওন ক্রীড়া চক্রকে পরাজিত করে।

উল্লেখ্য : ফাইনাল খেলাটি হাজার হাজার দর্শক টিকেট কেটে উপভোগ করে। তবে এই টিকেটে ছিল র‍্যাফেল ড্র। দুই দলের খেলোয়ারদের মাঝে পুরুস্কার বিতরণ শেষে র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। বেশ কয়েকজন দর্শক জানান, অনেক বছর পর জমজমাট প্রতিদ্বন্দ্বিতায় ভরপূর একটা খেলা দেখলা, আবার র‍্যাফেল ড্রতে পুরুস্কার পেয়ে বাড়ি যাচ্ছি। অনেক আনন্দ লাগছে। আমরা চাই মানাব ঈশ্বরদীর ঝিমিয়ে যাওয়া ক্রীড়াঙ্গনকে আবারও উজ্জীবিত করুক, আমরা পাশে আছি।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!