মঙ্গলবার , ১৬ আগস্ট ২০২২ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

বিপাশার ‘বেবিবাম্প’ প্রকাশ্যে

প্রতিবেদক
বার্তা কক্ষ
আগস্ট ১৬, ২০২২ ৭:৪০ অপরাহ্ণ
বিপাশার ‘বেবিবাম্প’ প্রকাশ্যে

সন্তান ধারণের ঘোষণা আগেই দিয়েছিলেন, এবার ‘বেবিবাম্প’ নিয়ে স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে ফ্রেমবন্দী হলেন বলিউড তারকা বিপাশা বসু। ইনস্টাগ্রামে আজ ছবি পোস্ট করেছেন বিপাশা, ছবিতে হাস্যোজ্জ্বল ভঙ্গিমায় দেখা গেছে এ অভিনেত্রীকে, তাঁর চোখেমুখে যেন ফুটছে মাতৃত্বের আভা। ভালোবাসার পরশে অনাগত সন্তানকে যেন আগলে রাখছেন করণ।

ইনস্টাগ্রাম পোস্টে বিপাশা লিখেছেন, ‘নতুন সময়ে, নতুন অধ্যায়ে, আমাদের জীবনে নতুন আলো আসছে। আগের তুলনায় আমরা এখন আরও সম্পূর্ণ। আলাদাভাবে আমাদের জীবন শুরু করেছি, পরে একে অপরের সঙ্গে দেখা হয়েছে। গভীর ভালোবাসার পরও দুইয়ে ঠিক যেন মানাচ্ছে না!

শিগগিরই দুই থেকে আমরা তিনে পরিণত হচ্ছি। আমাদের আনন্দ বাড়িয়ে দিতে ভালোবাসায় উদ্ভাসিত হয়ে আমাদের সন্তান আসছে। ধন্যবাদ, নিঃস্বার্থ ভালোবাসার জন্য, আপনাদের প্রার্থনা ও শুভকামনা আমাদের সঙ্গে সব সময় থাকবে।’

‘বেবিবাম্প’ নিয়ে স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে ফ্রেমবন্দী হলেন বলিউড তারকা বিপাশা বসু


হরর ছবি ‘অ্যালোন’-এর সেটে দুজনের পরিচয়। ২০১৫ সালে ভূষণ প্যাটেলের ছবি করতে করতেই প্রেম। পরের বছরই বিয়ে করেন বিপাশা বসু ও করণ সিং গ্রোভার। ছয় বছর পর সন্তানের মা-বাবা হচ্ছেন তাঁরা।

১৯৯৬ থেকে ২০০২ সাল পর্যন্ত মডেল-অভিনেতা দিনো মারিয়ার সঙ্গে সম্পর্ক ছিল বিপাশার। এরপর দীর্ঘ ৯ বছর জন আব্রাহামের সঙ্গে প্রেম ছিল বিপাশার। ২০১১ সালে জনের সঙ্গে বহুল আলোচিত প্রেম ভাঙার পর অভিনেতা হারমান বাওয়েজার সঙ্গে সম্পর্ক ছিল। তবে ২০১৪ সালে তাঁদের সম্পর্ক ভেঙে যায়।

অন্যদিকে বিপাশার আগে দুই অভিনেত্রীকে বিয়ে করেছিলেন করণ। প্রথম স্ত্রী শ্রদ্ধা নিগমের সঙ্গে বিয়ে টেকে মাত্র এক বছর। পরে ২০১২ সালে জেনিফার উইঙ্গটকে বিয়ে করেন তিনি। ২০১৪ সালে সে বিয়েও ভেঙে যায়।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!