বৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০২২ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে সংবাদ সম্মেলনে গৃহবধু হত্যার বিচার চাইলেন স্বামী ও মা

প্রতিবেদক
বার্তা কক্ষ
আগস্ট ১৮, ২০২২ ৩:৩৯ অপরাহ্ণ
ঈশ্বরদীতে সংবাদ সম্মেলনে গৃহবধু হত্যার বিচার চাইলেন স্বামী ও মা

ঈশ্বরদীতে শিউলি খাতুন (৩৮) নামে এক গৃহবধ‚কে পিটিয়ে ও মুখে বিষ ঢেলে হত্যার অভিযোগ করে জড়িতদের আইনের আওতায় এনে সংবাদ সম্মেলনের মাধ্যমে শাস্তির দাবী করেছেন নিহতের স্বামী মোঃ আলী আকন্দ ও মা হালিমা খাতুনসহ স্বজনরা।

বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবে নিহত গৃহবধ‚র স্বামী ও মা হালিমা খাতুনসহ স্বজনরা এ সংবাদ সম্মেলনের আয়োজন করেন। লিখিত বক্তব্যে ও সাংবাদিকদের প্রশ্নের জবাবে নিহত গৃহবধুর স্বজনরা অভিযোগ করে বলেন, গত বুধবার বিকালে ঈশ্বরদীর মুলাডুলি মধ্যপাড়া এলাকায় মোঃ আলী আকন্দের বাড়ির নিকটবর্তী প্রতিবেশি আরজুর বাড়িতে অজ্ঞাত এক পতিতা নারীকে ভাড়া করে আনা হয়।

এই খবরটি এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা বাড়িতে হানা দেন। এতে এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি হয়। বিষয়টি আকন্দ ও তার স্ত্রী শিউলি খাতুন স্থানীয়দের জানিয়েছে সন্দেহ করে আরজু, সুমন, বাবু, সুরবানু ও লিলী খাতুন মিলে গৃহবধু শিউলিকে পিটিয়ে আহত করে। অসুস্থ্য হয়ে পানি পান করতে চাইলে তারা শিউলির মুখে জোড় করে বিষ ঢেলে দেয়। পরে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গৃহবধু শিউলিকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ঈশ্বরদী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে নিহত গৃহবধুর মা হালিমা খাতুন, স্বামী মোঃ আলী আকন্দসহ স্বজনরা উপস্থিত ছিলো।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!