শুক্রবার , ১৫ জুলাই ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

সাংবাদিক এস এম রাজার কাব্যগ্রন্থ “অদ্ভূত প্রেম ও যদি কখনও” এর মোড়ক উন্মোচন

প্রতিবেদক
বার্তা কক্ষ
জুলাই ১৫, ২০২২ ৪:১০ অপরাহ্ণ
সাংবাদিক এস এম রাজার কাব্যগ্রন্থ “অদ্ভূত প্রেম ও যদি কখনও” এর মোড়ক উন্মোচন

বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হলো কবি ও সাহিত্যিক সাংবাদিক এস এম রাজার কাব্যগ্রন্থ “অদ্ভূত প্রেম ও যদি কখনও” এর মোড়ক উন্মোচন এবং কবিতা ও সাংস্কৃতিক উৎসব ২০২২।

শুক্রবার ( ১৫ জুলাই ) ঈশ্বরদীস্থ বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট এর ভিআইপি মিলনায়তনে অনুষ্ঠিত দিনব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মোড়ক উন্মোচন ও জ্ঞানগর্ব বক্তৃতা করেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস।

ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাপ্তাহিক জংসন সম্পাদক, ডিডিপির চেয়ারম্যান, সিনিয়র সাংবাদিক কবি কলামিষ্ট গীতিকার সুরকার সমাজ সেবক সংগঠক ও শিল্পী সূফি সাধক গুরুজী এস এম রাজা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস, ঈশ্বরদী পৌর সভার মেয়র ইছাহক আলি মালিথা, বিএসআরআই-এর ভারপ্রাপ্ত মহাপরিচালক ড. মোঃ কুয়াশা মাহমুদ, ঈশ্বরদী মহিলা কলেজের উপাধ্যক্ষ ইসমাইল হোসেন, বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য, আঞ্চলিক কমিটির সাধারণ সম্পাদক ইব্রাহীম হোসেন হেলাল, বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার সভাপতি মোঃ ফজলুল হক, কুষ্টিয়া সাহিত্য পরিষদের প্রতিষ্ঠাতা ও সভাপতি আসমান আলী, ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!