বৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

প্রতিবন্ধী ভক্ত সোহেলের চিকিৎসার দায়িত্ব নিলেন অনন্ত-বর্ষা

প্রতিবেদক
বার্তা কক্ষ
জুলাই ১৪, ২০২২ ১:১৬ অপরাহ্ণ
প্রতিবন্ধী ভক্ত সোহেলের চিকিৎসার দায়িত্ব নিলেন অনন্ত-বর্ষা

বগুড়ার কাহালু উপজেলায় প্রতিবন্ধী ভক্ত সোহেল রানাকে (২৫) দেখতে এসে চিকিৎসার দায়িত্ব নিয়েছেন চিত্রনায়ক অনন্ত জলিল ও তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা।

বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে হেলিকপ্টারে চড়ে আকাশ পথে উপজেলার কালিপাড়া উচ্চ বিদ্যালয় অবতরণ করেন অনন্ত জলিল ও বর্ষা।
তাদের ভক্ত প্রতিবন্ধী সোহেল রানা বগুড়া কাহালু উপজেলার নিমারপাড়া গ্রামের মোজামের ছেলে ৷

সরেজমিনে দেখা যায়, প্রতিবন্ধী সোহেল রানার মাধ্যমে ও সংবাদ-মাধ্যমে খবর পেয়ে অনন্ত জলিল ও বর্ষাকে এক নজর দেখার জন্য অনেক আগে থেকেই কালিপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে অসংখ্য মানুষ জড়ো হতে শুরু করেন ৷ তারা কালিপাড়া উচ্চ বিদ্যালয় প্রায় ঘণ্টাখানেক অবস্থান করেন৷

এ সময় অনন্ত জলিল ও বর্ষা তার প্রতিবন্ধী ভক্ত সোহেল রানাকে ২ লাখ টাকার আর্থিক সহায়তা দেন এবং বিদেশে তার সুচিকিৎসা করার জন্যও প্রতিশ্রুতি দেন।

সমবেত জনতার উদ্দেশে চিত্রনায়ক অনন্ত জলিল ও তার স্ত্রী চিত্রনায়িকা বলেন, গ্রামের মানুষ খুবই সহজ সরল। গ্রামের অপরূপ দৃশ্য দেখে আমরা সবসময় মুগ্ধ হই। গ্রামের মানুষের ফলানো ফসলই বাঁচিয়ে রাখে শহরের মানুষকে।

এ সময় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোঃ হেলাল উদ্দিন কবিরাজ, সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, নন্দীগ্রাম উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেন রানাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে সামাজিকমাধ্যম ফেসবুকে তথ্যটি জানিয়ে বুধবার (১৩ জুলাই) অনন্ত জলিল একটি পোস্টে লেখেন, ‘প্রিয় বন্ধুগণ আমার একজন ভক্ত যার নাম রানা, যে কিনা প্রতিবন্ধী রানা হিসেবে পরিচিত, সে আমার প্রথম সিনেমা খোঁজ: দ্য সার্চ দেখার পর থেকে আমার সঙ্গে দেখা করার জন্য চেষ্টা করে আসছে। এমন কি তার নিজ এলাকায় নিজ অর্থায়নে আমার নামে বিভিন্ন প্রকার সমাজসেবামূলক কাজ করে আসছে, যা ওই এলাকার লোকজন অবগত আছে। আমি তাকে কথা দিয়েছিলাম আমাদের দিন: দ্য ডে সিনেমাটি যখন রিলিজ হবে তখন আমি তার সঙ্গে দেখা করতে তার গ্রামের বাড়িতে যাবো। আমি আমার কথা রাখার জন্য প্রতিবন্ধী রানা এবং অত্র এলাকাবাসীর সঙ্গে দেখা করার জন্য ১৪ জুলাই দুপুর ১২টায় আসতেছি ইনশাআল্লাহ। ’

অনন্ত জলিল আরো লেখেছেন, ‘আমরা ইনশাআল্লাহ রানার সঙ্গে দুপুরের খাবার খাবো এবং দুপুরের খাবার শেষ করার পর রানাকে নিয়ে ৩৪ কিলোমিটার দূরে অবস্থিত মধুবন সিনেপ্লেক্স, বগুড়ায় যাবো এবং ৩ টার শো-তে সিনেমা দেখবো। মধুবন সিনেপ্লক্সে আগত সকল দর্শকদের সঙ্গে একত্রে সিনেমা দেখবো এবং মতবিনিময় করবো ইনশাআল্লাহ। ’

‘দিন: দ্য ডে’ সিনেমাটি পরিচালনা করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। অনন্ত-বর্ষা ছাড়াও সিনেমাটিতে ইরান ও লেবাননের অভিনয়শিল্পীরা অভিনয় করেছেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!