সোমবার , ৯ মে ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ড. ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীতে ঈশ্বরদীতে আলোচনা ও দোয়া মাহফিল

প্রতিবেদক
বার্তা কক্ষ
মে ৯, ২০২২ ৫:৩৪ অপরাহ্ণ
ড. ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীতে ঈশ্বরদীতে আলোচনা ও দোয়া মাহফিল

বিশিষ্ঠ পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার ১৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঈশ্বরদীতে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার (৯ মে) উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে বাদ আছর এই আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

প্রধান অতিথি ছিলেন পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ নায়েব আলী বিশ্বাস। সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।

বিজ্ঞান শিক্ষা, গবেষণা ও রাজনীতিতে ড. ওয়াজেদ মিয়ার অবদান বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য অনুকরণীয় হয়ে থাকবে। বিজ্ঞানমনস্ক জাতি গঠনে ড. ওয়াজেদ মিয়ার আদর্শ নতুন প্রজন্মের জন্য পাথেয় হয়ে থাকবে বলে আমার দৃঢ় বিশ্বাস-নূরুজ্জামান বিশ্বাস এমপি


উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ রশীদুল্লাহ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ইসাহক আলী মালিথা, জেলা আওয়ামী লীগের সাবেক নেতা বশির আহমেদ বকুল, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, কৃষক লীগের আহব্বায়ক ফজলুর রহমান মালিথা, যুগ্ম আহব্বায়ক মুরাদ মালিথা, পৌর আওয়ামী লীগের আব্দুল খালেক, আতাউর রহমান বাবু ফকির সহ উপজেলা ও পৌর আওয়ামী লীগ এবং সহযোগী ও অংগ সংগঠনের বিপুল সংখ্যক নেতা-কর্মী-কর্মী এসময় উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!