সোমবার , ১৬ মে ২০২২ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদী প্রেসক্লাবের সংকট নিরসনে এমপির উদ্যোগে বিশেষ সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
বার্তা কক্ষ
মে ১৬, ২০২২ ১২:১৬ অপরাহ্ণ
ঈশ্বরদী প্রেসক্লাবের সংকট নিরসনে এমপির উদ্যোগে বিশেষ সভা অনুষ্ঠিত

ঈশ্বরদী প্রেসক্লাবের দীর্ঘদিনের অচলাবস্থা নিরসনে সোমবার সন্ধ্যায় পাবনা-৪ আসনের এমপি ও প্রেসক্লাবের আজীবন সদস্য বীর মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাসের উদ্যোগে এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়।

সভার শুরুতেই এমপি নুরুজ্জামান বিশ্বাসের পক্ষে সূচনা রাখেন প্রেসক্লাবের আজীবন সদস্য ও সাবেক পৌর মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।

এরপরই এমপি নুরুজ্জামান বিশ্বাস বিশেষ সভার আহ্বানের উদ্দেশ্য ও ঈশ্বরদী প্রেসক্লাবের অচলাবস্থা নিরসনে তাঁর নিজস্ব কিছু ভাবনা তুলে ধরেন।

এসময় তিনি বলেন, দীর্ঘদিনের সংকটের কারণে ঐতিহ্যবাহী ঈশ্বরদী প্রেসক্লাবের অচলাবস্থার নিরসন দরকার। আমি চাই সকল সদস্যদের নিয়ে প্রেসক্লাব এগিয়ে যাক। এজন্য আগামী ৫ জুনের মধ্যে সকল সদস্যদের (বর্তমান ও বাদপড়া) নিয়ে সাধারণ সভা অনুষ্ঠানের আয়োজন করতে হবে। সাধারণ সভার নির্ধারিত তারিখের পূর্বেই সকল সদস্যকে চিঠি দিয়ে জানাতে হবে। বর্তমান কমিটি ও কমিটির বাইরের সকলকে অতীতের সব বৈরিতা ও মনোকষ্ট ভুলে সাধারণ সভা অনুষ্ঠানের পরিবেশ তৈরিতে পজিটিভ ভুমিকা রাখতে হবে। ৫ জুন পর্যন্ত প্রেসক্লাবের সকল সদস্যকে নিয়মিত ক্লাবে আসা-যাওয়া করতে হবে ও সময় দিতে হবে।

নুরুজ্জামান বিশ্বাস আরও বলেন, এবার প্রেসক্লাবের সঙ্গে আমি আছি, কেউ কুটকৌশলের আশ্রয় নেওয়ার চেষ্টা করবেন না, করলেও কাজ হবে না। বক্তব্যের পর স্বপন কুন্ডু বলেন, আমরা সাধারণ সভার আগে এডিট করাতে হবে। এডিট করান কিন্ত আগামী ৫ জুনের মধ্যে সাধারণ সভা করবেন। আমরা চাই ঈশ্বরদী প্রেসক্লাব সার্বজনীন প্রতিষ্ঠানে পরিণত হোক। মুক্তিযুদ্ধের চেতনায় ঈশ্বরদীর আর্থসামাজিক উন্নয়নে ইতিবাচক ভূমিকা রাখুক। এমপির কথায় উপস্থিত সকলেই সম্মতি প্রদান করেন।

এমপি বলেন, ইতিমধ্যে ঈশ্বরদী বিমানবন্দর চালু, শেখ কামাল আইট পার্ক ও ইনকিবিটর সেন্টার, রেলগেটে ফ্লাইওভার নির্মান ও কৃষি প্রক্রিয়াজাত করণ সেন্টার স্থাপনের প্রক্রিয়া চলছে।

এ সময় পৌর মেয়র ইছাহক আলী মালিথা, বীর মুক্তিযোদ্ধা ফজলুর রহমান ফান্টু, আ.ত.ম. শহিদুজ্জামান নাসিম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান, প্রাক্তন সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, প্রেসক্লাব সভাপতি স্বপন কুমার কুন্ডু, সাবেক সভাপতি এস এম রাজা, সিনিয়র সাংবাদিক ও ডেইলি অবজারভার ও আজকে পত্রিকা প্রতিনিধি খোন্দকার মাহাবুবুল হক দুদু, সাবেক সাধারণ সম্পাদক ও করতোয়া প্রতিনিধি এস এম ফজলুর রহমান, দৈনিক উন্নয়নের কথা পত্রিকার সম্পাদক, আবুল হাশেম , সমকাল প্রতিনিধি সেলিম সরদার, সাপ্তাহিক সমকোণ সম্পাদক আব্দুল মান্নান টিপু, ডেইলি বাংলাদেশ পোষ্ট প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, প্রেসক্লাবের সহসভাপতি আবুল বাসার, আমাদের সময় প্রতিনিধি ওয়াহেদ আলী সিন্টু, দেশ রূপান্তর প্রতিনিধি মহিদুল ইসলাম, প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক শফিউল আলম বিশ্বাস, বর্তমান সাধারণ সম্পাদক আব্দুল বাতেন, দৈনিক বীর বাংলার সম্পাদক ওহিদুজ্জামান টিপু, সাপ্তাহিক সময়ের ইতিহাস সম্পাদক শেখ মহসীন, স্ব-কাল বাংলা সম্পাদক মিশুক প্রধান, সাংবাদিক আতাউর রহমান বাবলু, ময়নুল ইসলাম লাহিড়ী মিন, নয়া দিগন্ত প্রতিনিধি শহিদুল্লাহসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!