শনিবার , ১৪ মে ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে নছিমন উল্টে গরু ব্যবসায়ী নিহত

প্রতিবেদক
বার্তা কক্ষ
মে ১৪, ২০২২ ৮:৩১ পূর্বাহ্ণ
ঈশ্বরদীতে নছিমন উল্টে গরু ব্যবসায়ী নিহত

ঈশ্বরদীতে ইঞ্জিনচালিত তিন চাকার যান নছিমন উল্টে আবদুর রহমান (৩৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ শনিবার সকালে উপজেলার রূপপুরে নির্মাণাধীন পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের সামনে পাবনা-কুষ্টিয়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুর রহমান পেশায় গরু ব্যবসায়ী ছিলেন। তাঁর বাড়ি পাবনা জেলার সাঁথিয়া উপজেলার কাশিনাথপুর গ্রামে। তিনি গরু কিনতে নছিমনে হাটে যাচ্ছিলেন।

প্রত্যক্ষদর্শীদের কয়েকজন বলেন, আজ সকাল ১০টার দিকে আবদুর রহমানসহ তিন গরু ব্যবসায়ীকে নিয়ে ইঞ্জিনচালিত নছিমনটি কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। ঘটনাস্থলে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসকে সাইড দিতে গিয়ে নছিমনের চালক নিয়ন্ত্রন হারান। এতে নছিমনটি উল্টে তিন গরু ব্যবসায়ী আহত হন। তাঁদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আবদুর রহমান মারা যান। অন্য দুজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশীষ কুমার স্যানাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গরু ব্যবসায়ীরা কুষ্টিয়া যাচ্ছিলেন। ঘটনাস্থলে দুর্ঘটনার শিকার হন। খবর পেয়ে নিহত ব্যক্তির লাশ উদ্ধার ও আহত ব্যক্তিদের চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। উল্টে যাওয়া নছিমনটি উদ্ধারের চেষ্টা চলছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!