বুধবার , ১১ মে ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে চাল ব্যবসায়ীকে গুলি করে মোটরসাইকেলে পালাল দুর্বৃত্ত

প্রতিবেদক
বার্তা কক্ষ
মে ১১, ২০২২ ১:১৪ অপরাহ্ণ
ঈশ্বরদীতে চাল ব্যবসায়ীকে গুলি করে মোটরসাইকেলে পালাল দুর্বৃত্ত

ঈশ্বরদীতে কামরুল ইসলাম (২৮) নামের এক চাল ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। বুধবার বিকেলে উপজেলার দাশুড়িয়া মোড়ের লতিফ বিশ্বাসের ধান–চালের চাতালের সামনে অজ্ঞাতনামা দুর্বৃত্ত তাঁকে গুলি করে পালিয়ে যায়। পাবনা জেনারেল হাসপাতালে ভর্তির পর অবস্থার অবনতি হলে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

কামরুল ইসলাম উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের নওদাপাড়া গ্রামের শুকুর আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল পৌনে পাঁচটার দিকে কামরুল চাতালের সামনে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎ সেখানে পরপর দুটি গুলির শব্দ শোনা যায়। গুলির পরপরই লোকজন কামরুলকে রক্তাক্ত অবস্থায় মাটিতে পড়ে যেতে দেখেন। এ সময় হেলমেট পরা এক ব্যক্তিকে সেখান থেকে মোটরসাইকেলযোগে দ্রুত পালিয়ে যেতে দেখা যায়। পরে স্থানীয় লোকজন আহত কামরুলকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে কিছুক্ষণ পরই তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী ও দাশুড়িয়া মোড়ের বাসিন্দা তুহিন হোসেন বলেন, কামরুলের হাতে ও বুকে দুটি গুলি লেগেছে। প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে সন্ধ্যায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। তবে আহত ব্যক্তির পরিবারের পক্ষ থেকে তখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!