রবিবার , ১৭ এপ্রিল ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

নিউ এরা ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
বার্তা কক্ষ
এপ্রিল ১৭, ২০২২ ৪:৪৮ পূর্বাহ্ণ
নিউ এরা ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

বেসরকারি উন্নয়ন সংস্থা নিউ এরা ফাউন্ডেশনের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) ফাউন্ডেশনের প্রধান কার্যালয় চরমিরকামারীতে এ মাহফিলের আয়োজন করা হয়।

প্রতিবছরের ন্যায় এই বছরও অনুষ্ঠিত ইফতার মাহফিলের আগে মোনাজাতে দেশ-জাতির কল্যাণ, বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে দোয়া করা হয়। মিলাদ মাহফিলে আলোচনা করেন আলহাজ্জ্ব কারী মোহম্মদ মোজাম্মেল হক, হাফেজ মোঃ রবিউল ইসলাম ও মোঃ হাবিবুর রহমান। দোয়া পরিচালনা করেন মওলানা মোঃ ওয়ালিউল্লাহ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা-৪ আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্জ্ব নুরুজ্জামান বিশ্বাস।

প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক, ও সাবেক জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মঞ্জুর রহমান বিশ্বাসের সভাপতিত্বে মাহফিলে পৌরমেয়র ইছাহক আলী মালিথা, লালপুর উপজেলা চেয়ারম্যান ইছাহক আলী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার আঃ খালেক, মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম মিন্টু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুরাদ মালিথা, পিসিডির নির্বাহী পরিচালক শফিকুল ইসলাম, নিউ এরা ফাউন্ডেশনের পরিচালক মো: শফিকুল ইসলাম, উপ-পরিচালক মোস্তাক আহমেদ কিরণ, সহকারি পরিচালক (অর্থ) ফাহিম রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাসুদ রানাসহ মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সুশীল সমাজের নেতৃবৃন্দ, ফাউন্ডেশনের বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!