শনিবার , ২ এপ্রিল ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

প্রতিবেদক
বার্তা কক্ষ
এপ্রিল ২, ২০২২ ৮:৫২ পূর্বাহ্ণ
সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী পালিত

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক ভূমিমন্ত্রী ও পাবনা জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে পর পর পাঁচবার নির্বাচিত সাবেক সংসদ সদস্য ও ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শামসুর রহমান শরীফ ডিলুর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

শনিবার (২ এপ্রিল) দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে ঈশ্বরদী শহরের আলীবর্দী সড়কে নিজ বাসভবনে এবং গ্রামের বাড়ি লক্ষীকুন্ডায় পরিবারের পক্ষ থেকে কবর জিয়ারত, কোরআনখানি, বাদ জোহর দোয়া ও মিলাদ মাহফিল এবং দুঃস্থদের মাঝে খাবার বিতরণের আয়োজন করা হয়।

বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা (উপ-কমিটি)’র সদস্য ও সাবেক ছাত্রনেতা সাকিবুর রহমান শরীফ কনক দোয়া মাহফিলে বলেন, আমার বাবা সারা জীবন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। এলাকার সকল শ্রেণী ও পেশার মানুষদের নিয়ে মিলাদ ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। প্রয়াত পিতার আত্মার শান্তি ও মাগফেরাত কামনার জন্য সকলের প্রতি অনুরোধ জানান তিনি।

দোয়া মাহফিলে বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বার্ধক্যজনিত কারণে ২০২০ সালের ২ এপ্রিল রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাবেক মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু ইন্তেকাল করেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!