শুক্রবার , ৮ এপ্রিল ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

কনস্টেবল হাকিম লাপাত্তা, খুঁজছে পুলিশ

প্রতিবেদক
বার্তা কক্ষ
এপ্রিল ৮, ২০২২ ৬:৪১ অপরাহ্ণ
কনস্টেবল হাকিম লাপাত্তা, খুঁজছে পুলিশ

প্রায় এক বছর ধরে লাপাত্তা নায়েক আব্দুল হাকিম। বিসিএস দিয়ে এএসপি হওয়ার যে তথ্য তিনি ছড়িয়েছেন তা-ও ভুয়া। তাঁর বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। পুলিশের একটি সূত্র এ তথ্য জানিয়েছে। এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের উপকমিশনার (মিডিয়া) ফারুক হোসেন বলেন, ‘আব্দুল হাকিম প্রায় এক বছর ধরে লাপাত্তা। তাঁর খোঁজ চলছে। ’

৪০তম বিসিএসে সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে সুপারিশপ্রাপ্ত হওয়ার দাবি করে আলোচনায় এসেছিলেন কনস্টেবল (নায়েক) আবদুল হাকিম। এরপর তাঁকে নিয়ে কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত হয় এ খবর। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও প্রশংসা হয় তাঁর। তবে ওই ঘটনার পর থেকে আবদুল হাকিমের কোনো খোঁজ এমনকি তাঁর সঙ্গে যোগাযোগও করতে পারছে না পুলিশ সদর দপ্তর।

পুলিশ সদর দপ্তরের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা গেছে, আবদুল হাকিম পুলিশের কোন ইউনিটে কর্মরত, আসলেই তিনি এএসপি হিসেবে সুপারিশপ্রাপ্ত হয়েছেন কি না, সেসব বিষয়ে কোনো তথ্য তাঁদের কাছে নেই।

পুলিশের একটি সূত্র জানায়, আবদুল হাকিমের গ্রামের বাড়ি নরসিংদী জেলার রায়পুরা উপজেলায়। প্রায় এক বছর আগে ডিএমপিতে ছিলেন। পরে ঢাকা রেঞ্জে বদলি হওয়ার পর ডিএমপি থেকে ছাড়পত্রও নিয়েছেন তিনি। কিন্তু নতুন কর্মস্থলে যোগ দেননি। তাঁকে এই মুহূর্তে ডিএমপি বা ঢাকা রেঞ্জের সদস্য কোনোটাই বলা যাচ্ছে না।

এ বিষয়ে জানতে চাইলে ঢাকা রেঞ্জের অতিরিক্ত উপমহাপরিদর্শক জিহাদুল কবির জানান, প্রায় ৯ মাস আগে ঢাকা রেঞ্জে কনস্টেবল আবদুল হাকিমের পদায়ন হয়েছিল। এরপর তিনি ঢাকা রেঞ্জে যোগ দেননি। পরে তিনি কোথায় যোগ দিয়েছেন, এ বিষয়ে জানা নেই।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!