বুধবার , ২০ এপ্রিল ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে পুলিশী বাধা উপেক্ষা করে ছাত্রদলের আনন্দ মিছিল

প্রতিবেদক
বার্তা কক্ষ
এপ্রিল ২০, ২০২২ ৫:৪১ অপরাহ্ণ
ঈশ্বরদীতে পুলিশী বাধা উপেক্ষা করে ছাত্রদলের আনন্দ মিছিল

পুলিশী বাধা উপেক্ষা করে ঈশ্বরদী উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের পক্ষ থেকে নবগঠিত কেন্দ্রীয় ছাত্রদলের কমিটিকে অভিনন্দন জানিয়ে বুধবার (২০ এপ্রিল) বিকেলে ঈশ্বরদী বিমান বন্দর সড়কের ব্রিজ মোড় এলাকায় আনন্দ মিছিল করেছেন পৌর ছাত্রদল ও কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা।

ঈশ্বরদী উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের উদ্যোগে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও দেশনায়ক তারেক রহমানসহ ঈশ্বরদী আটঘরিয়া বিএনপির কান্ডারী জননেতা জাকারিয়া পিন্টুর সূস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ব্রাদার্স ক্লাব এ ইফ„তার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন, ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের প্রস্তাবিত কমিটির যুগ্ম আহবায়ক মোস্তাফিজুর রহমান বিটু, অনুষ্ঠানটি পরিচালনা করেন ঈশ্বরদী পৌর ছাত্রদলের প্রস্তাবিত আহবায়ক নাজমুল ইসলাম রিসাদ, প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রদলের প্রস্তাবিত কমিটির আহবায়ক, মাহ্ মুদুল ইসলাম শাওন। আরো উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক হৃদয় হোসেন, যুগ্ম আহবায়ক মেহেদী হাসান, ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক মাহিম মেহেরাব,
উপজেলা ছাত্রদল নেতা আমান মালিথা, সোহানুর রহমান, সোহাগ হোসেন, বাদল হোসেন, দাশুরিয়া ইউনিয়ন ছাত্রদলের নেতা কবির হোসেন, মোঃ রাব্বি আলী, অপু হোসেন, মেহেদী প্রামাণিক।
ঈশ্বরদী পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক, রবিন হোসেন, যুগ্ম আহবায়ক, আতিকুজ্জামান আতিক, মোস্তাক তাহমিদ ধ্রুবো, জুবায়ের হোসেন মাসুম, শুভ্র ইসলাম, আশিকুর রহমান, সবুজ হোসেন,  মাহি জামান, আকাশ আহমেদ, কলেজ ছাত্রদল নেতা নিশান, সোহান, বাপ্পিসহ ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফিরোজ আলী, মোস্তাফিজুর রহমান, তোষারফ হোসেন, অনিক হোসেন, হেদায়েতুল্লাহ সাঈদ প্রমুখ।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!