সোমবার , ৭ মার্চ ২০২২ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে যাতায়াত নিয়ে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৫

প্রতিবেদক
বার্তা কক্ষ
মার্চ ৭, ২০২২ ৩:৫৯ অপরাহ্ণ
ঈশ্বরদীতে যাতায়াত নিয়ে দুই দল গ্রামবাসীর সংঘর্ষে আহত ৫

ঈশ্বরদীতে যাতায়াত নিয়ে দ্বন্দ্বে দুই দল গ্রামবাসীর মধ্যে কয়েক দফা সংঘর্ষের ঘটনা ঘটেছে। উপজেলা সাঁড়া ইউনিয়নের মাজদিয়া বড়পাড়া ও পুরাতন রেললাইনপাড়া গ্রামের মধ্যে সোমবার দুপুর ও গত রোববার রাতে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় আরিফুল ইসলাম (১৪) ও মো. শামীমসহ (১৮) অন্তত পাঁচজন আহত হয়েছেন। আহতদের মধ্যে আরিফকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

তবে সোমবার দুপুরে পুলিশ, র‍্যাব সদস্য ও স্থানীয় ইউপি চেয়ারম্যানের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত রয়েছে।

ঈশ্বরদী থানা-পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সাঁড়া ইউনিয়নের মাজদিয়া বড়পাড়ায় যুবক সম্প্রদায়ের পক্ষ থেকে গত রোববার রাতে এক ‘ইসলামি জলসার’ আয়োজন করা হয়। জলসাটি নির্বিঘ্ন করার জন্য বড়পাড়ার লোকজন জলসা সংশ্লিষ্ট রাস্তায় বেঞ্চ দিয়ে যান চলাচল বন্ধ রাখে। রাতে ওই রাস্তা দিয়ে রেললাইন পাড়ার এক তরুণ মোটরসাইকেল নিয়ে যাওয়া সময় বাধা দিলে তাঁর সঙ্গে বড়পাড়ার লোকজনের তর্ক ও ওই তরুণকে মারধর করা হলে রাত ১১টার দিকে দুই গ্রামবাসীর মধ্যে উত্তেজনার ও কয়েকজনের মধ্যে হাতাহাতি হয়।

রাতের ঘটনার জের ধরেই সোমবার আবারও দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। এ সময় সাঁড়া পদ্মানদীর ধারে লাইনপাড়ার লোকজনদের দুটি শ্যালো নৌকা ভাঙচুর ও জেলেদের মাছ ধরার জাল পুড়িয়ে দেয়।

জানতে চাইলে ঈশ্বরদী থানার সহকারী উপপরিদর্শক মো. রেজাউল বলেন, দুই গ্রামবাসীর মধ্যে মারামারি হয়েছে। তবে স্থানীয় চেয়ারম্যান ও আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত করা হয়েছে।

সাঁড়ার ইউপি চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার বলেন, দুই পক্ষকে শান্ত করা হয়েছে। ঘটনার পরপরই পুলিশ ও র‍্যাব সদস্যরা এসেছিল। তারা পরিস্থিতি শান্ত করে গেছেন। এখন উভয়পক্ষের মধ্যে মীমাংসার আয়োজন চলছে। তবে মীমাংসা না হলে আইনের মাধ্যমে সমস্যা সমাধান করা হবে।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!