বৃহস্পতিবার , ১৭ মার্চ ২০২২ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে বঙ্গবন্ধুর ১০২তম জন্মদিন উদযাপিত

প্রতিবেদক
বার্তা কক্ষ
মার্চ ১৭, ২০২২ ৮:১৪ পূর্বাহ্ণ
ঈশ্বরদীতে বঙ্গবন্ধুর ১০২তম জন্মদিন উদযাপিত

ঈশ্বরদীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।

আজ বৃহস্পতিবার(১৭ মার্চ) সকালে শহরের উপজেলা রোডস্থ মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ও আওয়ামীলীগ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর নব-নির্মিত প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে শুরু হয় দিনটি উদযাপন।

প্রথমে পাবনা-৪(ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস পুষ্পমাল্য অর্পণ করেন।

পরবর্তীতে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সরকারি বেসরকারি সংস্থা, আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। পরে আওয়ামী লীগ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে কেক কাটা হয়।

ঈশ্বরদী মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে স্থাপিত জাতীর জনক বঙ্গবন্ধুর ম্যাুরালে ঈশ্বরদী আটঘরিয়ার সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাসের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ এমপি পুত্র দোলন বিশ্বাস ও ঈশ্বরদী পৌরসভার মেয়র ইসাহাক আলী মালিথা।


এ সময় উপস্থিত ছিলেন পাবনা-৪(ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস, সাবেক সংসদ সদস্য মন্জুর রহমান বিশ্বাস, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস, পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইছাহাক আলী মালিথা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা নির্বাহী অফিসার পিএম ইমরুল কায়েস, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, আতিয়া ফেরদৌস কাকলী, বীর মুক্তিযোদ্ধা মোঃ রশিদুল্লাহ, গোলাম মোস্তফা চান্না মন্ডল, বাংলাদেশ আওয়ামীলীগ তথ্য ও গবেষণা বিষয়ক(উপ-কমিটি)’র সদস্য সাকিবুর রহমান শরীফ কনক, আওয়ামীলীগ নেত্রী মাহজেবীন শিরীন পিয়া, উপজেলা যুবলীগের সভাপতি শিরহান শরীফ তলাম, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, যুবলীগ নেতা দোলন বিশ্বাস, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি, সাধারণ সম্পাদক সুমন দাস প্রমূখ।

ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে স্থাপিত জাতীর জনক বঙ্গবন্ধুর ম্যাুরালে পৌরসভার পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করছেন ঈশ্বরদী পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহক আলী মালিথা।


এছাড়া সকাল থেকেই ঈশ্বরদীর বিভিন্ন স্থানে আনন্দ শোভাযাত্রা, শিশু সমাবেশ, শতকণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন, কেক কাটা, মিষ্টান্ন বিতরণ, আলোকসজ্জা, চিত্রাংকন-রচনা ও সাংস্কৃতিক প্রতিযোগিতা, উন্নতমানের খাবার পরিবেশন-সহ নানা আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালির জন্মদিন উদযাপিত হচ্ছে।

সর্বশেষ - ঈশ্বরদী

আপনার জন্য নির্বাচিত
error: Content is protected !!