বৃহস্পতিবার , ৬ জানুয়ারি ২০২২ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আইন ও আদালত
  3. আন্তর্জাতিক
  4. ঈশ্বরদী
  5. করোনাভাইরাস
  6. কৃষি
  7. ক্যাম্পাস
  8. খেলাধুলা
  9. গল্প ও কবিতা
  10. চাকরির খবর
  11. জাতীয়
  12. তথ্যপ্রযুক্তি
  13. তারুণ্য
  14. ধর্ম
  15. নির্বাচন

ঈশ্বরদীতে ট্রাকচাপায় মা-ছেলের মৃত্যু

প্রতিবেদক
বার্তা কক্ষ
জানুয়ারি ৬, ২০২২ ১২:০৯ অপরাহ্ণ

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় মা ও ছেলের মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে ঈশ্বরদী-পাবনা সড়কের ঈশ্বরদী উপজেলার কালিকাপুর চার রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতরা হলেন, পাবনা সদর উপজেলার ইসলামগাঁতি গ্রামের মৃত. নাজিম উদ্দিনের ছেলে মাহতাব উদ্দিন (৩৫) ও তাঁর মা মমতাজ বেগম (৭০)।

সড়ক দুর্ঘটনায় নিহতের বাড়িতে এলাকাবাসীর ভিড়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল সাড়ে ৩টার দিকে মোটরসাইকেল চালিয়ে মাকে নিয়ে দাশুড়িয়ার দিক থেকে পাবনায় যাচ্ছিলেন মাহাতাব উদ্দিন। তাঁর মোটরসাইকেলের পেছনে বসেছিলেন মা মমতাজ বেগম। মোটরসাইকেলটি ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর চার রাস্তা মোড় অতিক্রম করার সময় হঠাৎ পেছন বসা মমতাজ বেগম হঠাৎ ছিটকে নিচে সড়কে পড়ে যান। এ সময় পেছনে থাকা দ্রুতগামী পাবনামুখী পণ্যবাহী একটি ট্রাকের চাকায় পিষ্ট হন। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় গুরুতর আহত মাহাতাব উদ্দিনকে পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৫টার দিকে তিনিও মারা যান।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রেজাউল বাশার জানান, মোটরসাইকেল ও ট্রাক দুটোই অনেক গতিতে ছিল। এ ঘটনায় মামলা করা হয়েছে। চালক ট্রাকসহ পালিয়ে গেছেন।

সর্বশেষ - ঈশ্বরদী

error: Content is protected !!